1. doorbin24bd@gmail.com : admin2020 :
  2. reduanulhoque11@gmail.com : Reduanul Hoque : Reduanul Hoque
April 17, 2024, 8:51 pm
সংবাদ শিরোনাম :
ইরান-ইসরায়েল উত্তেজনা: যুদ্ধ পরিস্থিতি মোকাবিলায় আগাম প্রস্তুতির নির্দেশ প্রধানমন্ত্রীর রাতে যে এক ঘণ্টা বন্ধ থাকবে ইন্টারনেট পরিষেবা ৭১ বছর পর সূর্যের কাছে আসছে এই ধূমকেতু, দেখা যাবে বাংলাদেশ থেকেও ডেঙ্গু প্রতিরোধে মাসে ৫০ হাজার করে পাচ্ছেন কাউন্সিলররা বিচারপতিদের সমান সুযোগ-সুবিধা পাবেন নির্বাচন কমিশনাররা ইতিহাসগড়া সেঞ্চুরিতে বাটলারের অনন্য নজির  ‘ইন্টারনেট পাওয়া যায় না ঢাকার সরকারি মেডিকেলগুলোতে’ বুয়েট শিক্ষার্থী সানির মৃত্যু : তদন্ত প্রতিবেদন ১২ মে হঠাৎ সালমানের বাড়িতে মুখ্যমন্ত্রী শিন্ডে, কী নিয়ে কথা হল? নারায়ণগঞ্জে ভবন থেকে পড়ে চীনা নাগরিকের মৃত্যু

অটোয়া পুলিশ এবার লাঠি হাতে, ছুটির দিনে সংসদ চলছে

  • প্রকাশিত : শনিবার, ফেব্রুয়ারি ১৯, ২০২২
  • 204 বার পঠিত

মোশাররফ হোসেন: ফ্রিডম কনভয় এখন ও অবরোধ সরিয়ে বাড়িতে ফিরে যায়নি। কানাডার রাজধানী অটোয়ায় পুলিশের সাথে তাদের হাতাহাতির পর লাঠি ব্যবহার করা হয়েছে।  অতঃপর টিয়ার গ্যাস ব্যবহার করার জন্য তৈরি পুলিশ। এটা যে কোন সময় হতে পারে।

পুলিশ কমিশনার আজ বলেছেন, শিশুদের অবরোধ থেকে সরিয়ে নিতে। অবরোধ কর্মসূচিতে এ আচরণ আইন পরিপন্থী । এ রাত আজ অবধি ১৪৭ জন অবরোধকারী গ্রেফতার করেছে পুলিশ। টেরেইলর ও টেরাকটো করা হয়েছে ২৫টি।

তারা অটোয়া সংসদ ভবনে র চারিদিকে ও ডাউন টাউনের ১০০টি প্রবেশ পথে তল্লাশি চালাচ্ছে। অপরদিকে অটোয়ার জনদুরভোগ বৃদ্ধিপেয়েছে। চলাচল নিযনতোরন করার জন্য এটি এখন বড় সমস্যা। সিপি২৪ লাইভ রিপোর্ট এসব তথ্য জানিয়েছে।

অপরদিকে অন্টারিও রাজধানী টরনটোয এখন পুলিশ সতর্ক অবস্থানে রয়েছে। ব্রিটিশ কলাম্বিয়া , উইনডসর, আলবার্টা কুইবেকে পুলিশ সতর্ক অবস্থান নিয়েছে।

তবে অবরোধ কারি ফ্রিডম কনভয় টুইটারে বলেছে, তারা অবরোধ সরিয়ে বাড়িতে ফিরে যাবার জন্য তৈরি । কানাডার জননিরাপত্তা বিষয়ক মনতিরি মার্কো মেনডিসিনো আজ সংবাদ সম্মেলনে বলেছেন, সরকার নিরাপত্তানিশ্চিত করতে টিকা বিরোধীদের অবস্থান দুর্বল করে দেবার জন্য তাদের ৪৭টি ব্যাংক হিসাব জব্দ করা হয়েছে। ফেডারেল সরকার নিরাপত্তা নিশ্চিত করতে সকল পদক্ষেপ গ্রহণ করবে। এরপর আপডেট সংবাদ দেবার চেষ্টা করা হবে।

 

অটোয়া ডাউন টাউন এলাকা অবরোধ মুক্ত

আজ দুপুরে ডাউন টাউনথেকে থেকে অবরোধ সরিয়ে দিযেছে অটোয়া পুলিশ। বিশেষ পুলিশ বাহিনী ও দাংগা বাহিনীর সদস্যরা হাতাহাতি ও লাঠিচার্জ করে ফ্রিডম কনভয় এর অবরোধ সরিয়ে দেয়।

সংবাদটি শেয়ার করুন :
এ জাতীয় আরও খবর

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
© All rights reserved © 2017 doorbin24.Com
Theme Customized By Shakil IT Park