1. doorbin24bd@gmail.com : admin2020 :
  2. reduanulhoque11@gmail.com : Reduanul Hoque : Reduanul Hoque
July 15, 2024, 1:38 am
সংবাদ শিরোনাম :
‘আমার শপিং বা বেড়ানোর কিছু নেই, তাই তাড়াতাড়ি দেশে চলে আসি’ পানি আটকে রেখেছে ভারত, তারাই তিস্তা প্রকল্প বাস্তবায়ন করুক বাংলা‌দেশ থে‌কে ৩ হাজার কর্মী নে‌বে ইউ‌রো‌পের চার দেশ রাজাকারের নাতিরা সব পাবে, মুক্তিযোদ্ধার নাতিপুতিরা কিছুই পাবে না? ‘রোহিঙ্গা প্রত্যাবাসনে সহযোগিতার অঙ্গীকার পুনর্ব্যক্ত করেছে চীন’ প্রধানমন্ত্রী তরুণ প্রজন্মের জন্য সম্ভাবনার দ্বার খুলে দিয়েছেন নরেন্দ্র মো‌দির সাক্ষাৎ পে‌লেন হাছান মাহমুদ সর্বজনীন পেনশন প্রত্যয় স্কিম: শিক্ষক আন্দোলন ও বাংলাদেশের শিক্ষাব্যবস্থার ভবিষ্যৎ জামালপুরে আবারও বাড়ছে পানি, বানভাসিদের দুর্ভোগ রোহিঙ্গা প্রত্যাবাসন: ইতিবাচক মনোভাব মিয়ানমারের পররাষ্ট্রমন্ত্রীর

আরও একমাস বিধিনিষেধের ইঙ্গিত দিলেন জনপ্রশাসন প্রতিমন্ত্রী

  • প্রকাশিত : বৃহস্পতিবার, আগস্ট ২৭, ২০২০
  • 291 বার পঠিত

মহামারি করোনা সংক্রমণের ঊর্ধ্বগতি আবারও চিন্তার কারণ হয়ে দাঁড়িয়েছে প্রশাসনের জন্য। গত ২৪ ঘণ্টায় করোনায় আক্রান্ত হয়ে আরও ৪৫ জনের মৃত্যু হয়েছে। নতুন শনাক্ত হয়েছেন আরও ২ হাজার ৪৩৬ জন রোগী।

সংক্রমণের উর্ধ্বমুখী হারে আগামী ৩১ আগস্টের পর নতুন করে আরো এক মাসের জন্য সরকারি বেসরকারি কর্মক্ষেত্র পরিচালনায় বিধি নিষেধ আসতে পরে বলে জানিয়েছেন জনপ্রশাসন প্রতিমন্ত্রী ফরহাদ হোসেন।

হঠাৎ-ই ঊর্ধ্বমুখী করোনা সংক্রমণের হার। স্বাস্থ্য অধিদপ্তরের হিসেবে, গত ২৪ ঘণ্টায় নমুনা পরীক্ষা করা হয়েছে ১৫ হাজার ১২৪ জনের। এরমধ্যে শনাক্ত হয়েছেন আরও ২ হাজার ৪৩৬। এ পর্যন্ত মোট ১৫ লাখ ৩৮৫ জনের নমুনার পরীক্ষায় শনাক্তের সংখ্যা ৩ লাখ ৪ হাজার ৫৮৩ জন।

মৃতের সংখ্যা ৪ হাজার ছাড়ানোর পর নতুন করে আরও ৪৫ জনের মৃত্যু হয়েছে সবশেষ ২৪ ঘণ্টায়। সবমিলিয়ে পরিস্থিতি আবারো উদ্বেগজনক হয়ে উঠছে। এই অবস্থায় প্রতিষেধক না আসা পর্যন্ত কঠোরভাবে স্বাস্থ্যবিধি মেনে সব কার্যক্রম পরিচালিত হবে বলে জানিয়েছেন জনপ্রশাসন প্রতিমন্ত্রী ফরহাদ হোসেন।

তিনি জানান, ৩১ আগস্টের পর নতুন করে আরও এক মাসের জন্য বিধি নিষেধ আসতে পারে সরকারি অফিস আদালতসহ সব কর্মকাণ্ডে।

মন্ত্রী ফরহাদ হোসেন বলেন, যে প্রজ্ঞাপনটি আমাদের জারি করা হয়েছে; সেটি ৩১ আগস্ট পর্যন্ত চলবে। এরপর বিষয়টি কি হবে আমরা অপেক্ষা করছি। মাননীয় প্রধানমন্ত্রী এ বিষয়ে নির্দেশনা দেবেন।

এ বিষয়ে আগামী সপ্তাহেই প্রধানমন্ত্রী নির্দেশনা দেবেন বলেও জানান প্রতিমন্ত্রী।

সংবাদটি শেয়ার করুন :
এ জাতীয় আরও খবর

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বু বৃহ শুক্র
 
১০১১
১৩১৫১৬১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭৩০৩১  
© All rights reserved © 2024 doorbin24.Com
Theme Customized By Shakil IT Park