1. doorbin24bd@gmail.com : admin2020 :
  2. reduanulhoque11@gmail.com : Reduanul Hoque : Reduanul Hoque
April 14, 2024, 5:11 pm
সংবাদ শিরোনাম :

ইউএনওর মোবাইল নম্বর ক্লোন করে চাঁদাবাজি

  • প্রকাশিত : বুধবার, জুলাই ২২, ২০২০
  • 363 বার পঠিত

পটুয়াখালীর গলাচিপা উপজেলা নির্বাহী কর্মকর্তার (ইউএনও) সরকারি মোবাইল নম্বর ক্লোন করে ল্যাপটপ দেয়ার কথা বলে ইউপি চেয়ারম্যান, প্রধান শিক্ষক ও মাদরাসার সুপারদের কাছে চাঁদা দাবি করেছে একটি চক্র। এ ঘটনায় বুধবার (২২ জুলাই) দুপুরে ইউএনও আশিষ কুমার থানায় জিডি করেছেন।

উপজেলা শিক্ষা অফিস সূত্রে জানা গেছে, মঙ্গলবার (২১ জুলাই) ও বুধবার (২২ জুলাই) দুইদিন ধরে গলাচিপা উপজেলার অন্তত ২০টি শিক্ষা প্রতিষ্ঠান ও ইউপি চেয়ারম্যানদের কাছে একটি চক্র ইউএনওর সরকারি মোবাইল নম্বর (০১৭৩৩৩৩৪১৫৩) ক্লোন করে ফোন দেয়। এ সময় চক্রটি ল্যাপটপ পাইয়ে দেয়ার কথা বলে ০১৭২৯৬০৮৫৯১ নম্বরে টাকা বিকাশ করতে বলে।

খারিজ্জমা মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক নুসরাত জাহান বলেন, বুধবার বেলা ১১টার দিকে আমার কাছে ইউএনওর মোবাইল নম্বর থেকে ফোন দিয়ে ল্যাপটপ দেয়ার কথা বলে টাকা দাবি করা হয়। এ সময় আমি চক্রটিকে চ্যালেঞ্জ করলে তারা ফোন কেটে দেয়। পরে আমি বিষয়টি ইউএনওকে অবহিত করি।

গলাচিপা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মো. গোলাম মোস্তফা বলেন, ইতোমধ্যে কলাগাছিয়ার বলাইবুনিয়া দাখিল মাদরাসার সুপার চক্রটির দেয়া বিকাশ নম্বরে দুই বারে মোট ১৮ হাজার টাকা দিয়ে দিয়েছেন। এ ছাড়া অন্য কারও খবর এখন পর্যন্ত আমার জানা নেই। এ নিয়ে সতর্ক হওয়ার জন্য উপজেলার সকল শিক্ষা প্রতিষ্ঠানে

সতর্কীকরণ নোটিশ দেয়া হয়েছে।

গলাচিপা উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) আশিষ কুমার বলেন, ঘটনাটি শোনার পরই গলাচিপা থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করেছি।

গলাচিপা থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মনিরুল ইসলাম বলেন, থানায় একটি জিডি হয়েছে। বিষয়টি তদন্ত করে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

সংবাদটি শেয়ার করুন :
এ জাতীয় আরও খবর

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
© All rights reserved © 2017 doorbin24.Com
Theme Customized By Shakil IT Park