1. doorbin24bd@gmail.com : admin2020 :
  2. reduanulhoque11@gmail.com : Reduanul Hoque : Reduanul Hoque
April 15, 2024, 2:58 pm
সংবাদ শিরোনাম :

ইসলাম ধর্ম নিয়ে কটাক্ষ, গ্রেফতার ১

  • প্রকাশিত : মঙ্গলবার, মার্চ ২৩, ২০২১
  • 293 বার পঠিত

লক্ষ্মীপুরের রামগঞ্জে ইসলাম ধর্ম ও মুসলমানদের নিয়ে কটাক্ষ করে ফেইসবুকে আপত্তিকর পোস্ট করায় মৃত্যুঞ্জয় মজুমদার জয় (২৫) নামের এক হিন্দু যুবককে গ্রেফতার করেছে পুলিশ। (মঙ্গলবার ২৩ মার্চ) ভোরে ইছাপুর ইউনিয়নের রাঘবপুর ধোয়াবাড়ীর নিজ বাড়ি থেকে তাকে আটক করা হয়। মৃত্যুঞ্জয় মজুমদার রাঘবপুর ধোয়া বাড়ীর রমেষ চন্দ্র দাসের ছেলে। দুর্ঘটনা এড়াতে মৃত্যুঞ্জয় মজুমদারের বাড়িতে পুলিশ মোতায়েন করা হয়েছে। এ ঘটনায় এলাকায় উত্তেজনা বিরাজ করছে।

স্থানীয় সূত্রে জানা যায়, সোমবার বিকালে রাঘবপুর গ্রামের রমেষ চন্দ্র দাসের ছেলে মৃত্যুঞ্জয় মজুমদার জয় তার ফেইসবুক আইডিতে ইসলাম ধর্ম ও মুসলমানদের কটাক্ষ করে আপত্তিকর ও অশালীন স্ট্যাটাস দেয়। এ বিষয়ে এলাকার লোকজন তাকে জিজ্ঞাসা করলে জয় ও তার বন্ধুরা এলাকাবাসীকে হুমকি দেয়। এতে এলাকার লোকজন উত্তেজিত হয়ে তাদেরকে ধাওয়া দিলে জয় ও তার বন্ধুরা আত্মগোপনে চলে যায়। ভোররাতে এলাকার লোকজন একত্রিত হলে রামগঞ্জ থানা পুলিশ দ্রুত ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। পরে অভিযান চালিয়ে মৃত্যুঞ্জয় মজুমদার জয়কে আটক করা হয়।

রামগঞ্জ থানার ওসি (তদন্ত) কার্তিক চন্দ্র জানান, এটা খুবই দুঃখজনক ঘটনা। মৃত্যুঞ্জয় মজুমদার জয়ের বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা হয়েছে। তাকে গ্রেফতার করা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন :
এ জাতীয় আরও খবর

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
© All rights reserved © 2017 doorbin24.Com
Theme Customized By Shakil IT Park