1. doorbin24bd@gmail.com : admin2020 :
  2. reduanulhoque11@gmail.com : Reduanul Hoque : Reduanul Hoque
June 21, 2024, 6:42 pm

করোনা মোকাবিলায় আরও কঠোর সরকার: মাস্ক না পরলে হতে পারে জেলও

  • প্রকাশিত : সোমবার, নভেম্বর ৩০, ২০২০
  • 403 বার পঠিত

নিজস্ব প্রতিবেদকঃ করোনাভাইরাসের (কোভিড-১৯) দ্বিতীয় ঢেউ মোকাবিলায় আরও কঠোর হতে যাচ্ছে সরকার। মাস্ক না পরলে ৫০০ টাকা জরিমানা হতে পারে। এ বিষয়ে সংশ্লিষ্টদের নির্দেশনা দিয়েছে মন্ত্রিপরিষদ। এভাবে ৭ থেকে ১০ দিন দেখার পর অবস্থার পরিবর্তন না হলে, জেল দেওয়ার মতো কঠোর অবস্থানেও যেতে পারে সরকার।

আজ সোমবার ( ৩০ নভেম্বর) প্রধানমন্ত্রী শেখ হাসিনার সভাপতিত্বে অনুষ্ঠিত মন্ত্রিসভার বৈঠকে এ নির্দেশনা দেওয়া হয়। সভা শেষে মন্ত্রিপরিষদ সচিব খন্দকার আনোয়ারুল ইসলাম এ কথা জানান।

সভায় প্রধানমন্ত্রী গণভবন থেকে অনলাইনে যুক্ত হয়ে সভাপতিত্ব করেন। ।
সচিব বলেন, ‌‘আগেই আমরা বলেছি, এ সপ্তাহ থেকে আরেকটু শক্ত অবস্থানে যাব। আমার মনে হয়, ঢাকার বাইরে ইতিবাচক ফল পাওয়া যাচ্ছে। ডিসিরা বলছেন, জেলা সদরে মানুষ মোটামুটি সতর্ক হচ্ছে। ঢাকা শহরে বোধহয় এখনও পুরোপুরি সকর্ত হয়নি। তবে মোটামুটি একটা বার্তা যাচ্ছে যে, জরিমানা হয়ে যাবে ৫০০ টাকা।’

তিনি বলেন, ‘বলে দিয়েছি, এখন থেকে সর্বোচ্চ জরিমানা করো। না হলে আমরা আরও নির্দেশনা দেব। বলেছি, সর্বোচ্চ জরিমানা করতে। তারপরে জেলে যেতে হবে।”

মন্ত্রিপরিষদ সচিব বলেন, “আর কী করব, না যদি শোনে। আমরা ঝুঁকি নিতে পারব না। আমাদের যতটুকু সম্ভব করতে হবে। আমরা আর ৭ থেকে ১০ দিন দেখব, তারপর আরও কঠোর শাস্তির নির্দেশনা দিয়ে দেব।’

সংবাদটি শেয়ার করুন :
এ জাতীয় আরও খবর

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  
© All rights reserved © 2017 doorbin24.Com
Theme Customized By Shakil IT Park