1. doorbin24bd@gmail.com : admin2020 :
  2. reduanulhoque11@gmail.com : Reduanul Hoque : Reduanul Hoque
April 19, 2024, 2:14 am

কাউকে পাত্তা দেয়ার সময় ডেল স্টেইনের নেই

  • প্রকাশিত : রবিবার, ফেব্রুয়ারি ২৮, ২০২১
  • 272 বার পঠিত

মাঠের ক্রিকেটে কাউকে সেভাবে পাত্তা দেন না দক্ষিণ আফ্রিকার গতির দানব ডেল স্টেইন। এখন থেকে মাঠের বাইরেও কাউকে পাত্তা দিতে চান না এই তারকা পেসার। এ ব্যাপারে সাফ জানিয়ে দিলেন আফ্রিকার হয়ে মাত্র ৯৩ টেস্টে অংশ নিয়ে রেকর্ড সর্বোচ্চ ৪৩৯ উইকেট শিকার করা স্টেইন।

দক্ষিণ আফ্রিকার এই তারকা ক্রিকেটার পাকিস্তান সুপার লিগে (পিএসএল) কোয়েটা গ্ল্যাডিয়েটর্সের হয়ে খেলছেন। গত শুক্রবার করাচিতে পেশোয়ার জালমির বিপক্ষে ম্যাচ চলাকালীন নিউজিল্যান্ডের জনপ্রিয় ধারাভাষ্যকার সাইমন ও’ডুল মজা জরেই ডেল স্টেইনের চুল নিয়ে মন্তব্য করেন।

সাইমন ও’ডুল বলেছেন, চুল দেখে মনে হচ্ছে ডেল স্টেইন জীবনের মাঝ বয়সে এসে সংকটে রয়েছে। তার এমন মন্তব্যের পর সহকারী ধারাভাষ্যকার যোগ করেন- মনে হচ্ছে লকডাউনের চুল।

চুল নিয়ে করা মন্তব্যটি ভালোভাবে নেননি দক্ষিণ আফ্রিকার তারকা পেসার। প্রথমে টুইটারে ডেল স্টেইন লেখেন- কোন ধারাভাষ্যকারের মনে হচ্ছে আমার জীবনে মাঝ বয়েসে এসে সংকট হয়েছে। অন্য আরেকটি টুইটে স্টেইন সংযোজন করেন- যদি আপনাদের কাজ ক্রিকেটের ব্যাপারে কথা বলা হয়, তাহলে সেটাই করুন। যদি নিজের সময় ব্যবহার করে কারও ওজন, যৌন পছন্দ, ধর্মীয় পছন্দ, জীবনযাত্রা বা চুলের স্টাইল নিয়ে মন্তব্য করেন, তাহলে বলে রাখছি- আপনাদের পাত্তা দেওয়ার মতো সময় আমার নেই।

৩৭ বছর বয়সী ডেল স্টেইন দক্ষিণ আফ্রিকার হয়ে ৯৩ টেস্ট, ১২৫ ওয়ানডে আর ৪৭টি টি-টোয়েন্টি ম্যাচ খেলে সবমিলে ৬৯৯ উইকেট শিকার করেন। আর ব্যাট হাতে সংগ্রহ করেন তিন ফিফটিতে ১ হাজার ৬৩৭ রান।

সংবাদটি শেয়ার করুন :
এ জাতীয় আরও খবর

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
© All rights reserved © 2017 doorbin24.Com
Theme Customized By Shakil IT Park