1. doorbin24bd@gmail.com : admin2020 :
  2. reduanulhoque11@gmail.com : Reduanul Hoque : Reduanul Hoque
June 21, 2024, 5:57 pm

কানাডার আলবার্টার ক্যালগেরি সিটিতে জরুরি অবস্থা ঘোষণা

  • প্রকাশিত : মঙ্গলবার, মার্চ ১৭, ২০২০
  • 326 বার পঠিত
A pedestrian wears a protective mask in Toronto on Monday, January 27, 2020. Canada's first presumptive case of the novel coronavirus has been officially confirmed, Ontario health officials said Monday as they announced the patient's wife has also contracted the illness. THE CANADIAN PRESS/Frank Gunn ORG XMIT: FNG109

করোনাভাইরাসের কারণে কানাডার আলবার্টার ক্যালগেরি সিটিতে জরুরি অবস্থার ঘোষণা করেছে মেয়র নাহিদ ন্যান্সি। সিটি অব ক্যালগারির সকল প্রকার পাবলিক লাইব্রেরি, জিমনেশিয়াম এবং বিনোদনমূলক কার্যক্রম অনির্দিষ্টকাল পর্যন্ত স্থগিত ঘোষণা করা হয়েছে।

এ পর্যন্ত কানাডার ভ্যাঙ্কুভারে কোভিড-১৯ আক্রান্ত হয়ে চারজনের মৃত্যুর খবর পাওয়া গেছে। সর্বশেষ খবরে জানা গেছে, পুরো কানাডায় এ পর্যন্ত ৪১৬ জনের শরীরে কোভিড-১৯ শনাক্ত হয়েছে। এর মধ্যে আলবার্টা রাজ্যেই রয়েছে ৭৪ জন।

এদিকে আলবার্টায় স্কুল কলেজ বন্ধ ঘোষণা হওয়ার সাথে সাথে অভিভাবকদের মধ্যে স্বস্তি ফিরে এসেছে। ক্যালগেরির মুসলিম কাউন্সিল অব ক্যালগেরি ফাউন্ডেশন মসজিদে লোকসমাগম এড়াতে পাঁচ ওয়াক্ত নামাজ এবং শুক্রবারে জুমার নামাজ স্তগিত করেছে অনির্দিষ্টকাল পর্যন্ত।

প্রধানমন্ত্রী জাস্টিন ট্রুডোর তথ্য মতে করোনা শনাক্ত করণের জন্য আরও অধিক পদক্ষেপের পরিকল্পনা করা হয়েছে। আলবার্টা রাজ্যে অনলাইন পদ্ধতি চালু করা হয়েছে। এই পদ্ধতি কানাডার অন্যান্য রাজ্যেও ব্যবহার করার জন্য আলবার্টা হেলথ সার্ভিস কাজ করছে।

সংবাদটি শেয়ার করুন :
এ জাতীয় আরও খবর

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  
© All rights reserved © 2017 doorbin24.Com
Theme Customized By Shakil IT Park