1. doorbin24bd@gmail.com : admin2020 :
  2. reduanulhoque11@gmail.com : Reduanul Hoque : Reduanul Hoque
April 19, 2024, 3:09 am

কুমিল্লায় স্ত্রীর গলাকাটা মরদেহ উদ্ধার, স্বামী পলাতক

  • প্রকাশিত : মঙ্গলবার, মে ১৮, ২০২১
  • 319 বার পঠিত

কুমিল্লার বুড়িচং উপজেলার জগতপুর গ্রামে ঘর থেকে রিমা আক্তার নামে গৃহবধূর গলা কাটা মরদেহ উদ্ধার করেছে পুলিশ। মঙ্গলবার (১৮ মে) বিকেলের দিকে এ ঘটনা ঘটে। ঘটনার পর থেকে নিহতের স্বামী রমজান আলী পলাতক রয়েছে। বিষয়টি নিশ্চিত করেন বুড়িচং থানার ওসি মোজাম্মেল হক।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, বুড়িচং উপজেলার সদর ইউনিয়নের জগতপুর গ্রামের মোল্লা বাড়ির মৃত লোকমান হোসেনের ছেলে রমজান আলীর (৩০) সাথে গত দশ বছর আগে জেলার আদর্শ সদর উপজেলার কাপ্তান বাজার এলাকার জাহাঙ্গীর আলমের মেয়ে রিমা আক্তারের (২৫) সাথে বিয়ে হয়। তাকিয়া নামে তাদের ৭ বছরের এক কন্যা সন্তান রয়েছে।

স্থানীয়রা জানান, রমজান আলী ঈদের ছুটিতে বাড়িতে আসেন। পারিবারিক নানা বিষয় নিয়ে তাদের স্বামী-স্ত্রীর মধ্যে কলহ চলছিল। মঙ্গলবার (১৮ মে) বেলা ১২টার দিকে রমজান আলীর মা, মেয়ে, ছোট ভাই ও ছোট ভাইয়ের স্ত্রী কোটবাড়ি বিনোদন কেন্দ্রে বেড়াতে যান। বাড়িতে তখন রমজান আলী ও তার স্ত্রী রিমা আক্তার ছিলো। বিকাল ৩টার দিকে তাদের এক আত্মীয় রমজানের বাড়িতে যান। এসময় তিনি ঘরের দরজা খোলা দেখে ভিতরে গিয়ে বিছানার উপর রিমা আক্তারের গলা কাটা দেহ পরে থাকতে দেখেন। এতে বাড়ির লোকজন ঘরে ঢুকে লাশ পড়ে থাকতে দেখে পুলিশকে খবর দেয়।

সন্ধ্যায় বুড়িচং থানার ওসি মোজাম্মেল হক সাংবাদিকদের জানান, ‘পারিবারিক কলহের কারণে এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটে থাকতে পারে বলে ধারণা করা হচ্ছে। আলামত জব্দের জন্য সিআইডি পুলিশকে অবহিত করা হয়েছে। ঘটনার পর থেকে নিহতের স্বামী পলাতক রয়েছে। তাকে গ্রেফতারের চেষ্টা চলছে।’

সংবাদটি শেয়ার করুন :
এ জাতীয় আরও খবর

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
© All rights reserved © 2017 doorbin24.Com
Theme Customized By Shakil IT Park