1. doorbin24bd@gmail.com : admin2020 :
  2. reduanulhoque11@gmail.com : Reduanul Hoque : Reduanul Hoque
May 24, 2024, 7:24 pm
সংবাদ শিরোনাম :

খালেদা জিয়ার মুক্তির জন্য যাদের রাজপথে থাকার কথা তাদের দেখি না

  • প্রকাশিত : শুক্রবার, মার্চ ৬, ২০২০
  • 377 বার পঠিত

সাবেক প্রধানমন্ত্রী ও কারাবন্দী বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার মুক্তির জন্য যাদের রাজপথে থাকার কথা তাদের অনেকেই রাজপথে দেখেন না বলে মন্তব্য করেছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য ব্যারিস্টার মওদুদ আহমদ।

আজ শুক্রবার রাজধানীর নয়াপল্টন বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের নিচতলায় ‘সময়ের স্বরলিপি’ বইয়ের মোড়ক উন্মোচন অনুষ্ঠানে তিনি এ মন্তব্য করেন।

বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রিজভী আহমেদের প্রসঙ্গ টেনে মওদুদ বলেন, ‘রিজভী আহমেদ আর বিএনপি একেবারে সম্পূর্ণভাবে মিশে গেছে, তার রক্তের ধরণীতে। আর শত অত্যাচার, জেল-জুলুম, নির্যাতন, নিপীড়ণের মধ্যেও মাঝে মাঝে আমরা রিজভীকে দেখি রাস্তায় নেমে বেগম খালেদা জিয়ার মুক্তির জন্য মিছিল করছে। কিন্তু আজ আমরা অনেককেই দেখি না। যাদের এটা করার কথা তাদেরকে দেখি না।’ রিজভী কতদিক সামলাবে-বলেও প্রশ্ন রাখেন তিনি।

‘সময়ের স্বরলিপি’ এই গ্রন্থের লেখক বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী। এশিয়া পাবলিকেশনসের প্রকাশনার এই বইয়ের মূল্য রাখা হয়েছে ৩০০ টাকা।

মওদুদ আহমদ রিজভীকে উদ্দেশ করে বলেন, ‘এখান থেকে (বিএনপির কেন্দ্রীয় কার্যালয়) দলকে পাহারা দিচ্ছে। আবার রাস্তায় নেমে মিছিল করেছে। সুতরাং সময়ের স্বরলিপি লেখার জন্য তাকে আন্তরিকভাবে অভিনন্দন জানাই।’

রিজভীর ত্যাগ এবং অবদান বিএনপির কোনো নেতা কোনো দিন ভুলে যাবে না বলেও মন্তব্য করেন বিএপির জ্যেষ্ঠ এই নেতা।

সময়ের স্বরলিপি বই বিক্রির সব টাকা বেগম খালেদা জিয়া ফাউন্ডেশনকে দান করা হবে বলে অনুষ্ঠানে ঘোষণা দেন গ্রন্থের লেখক রুহুল কবির রিজভী।

ঢাকা বিশ্ববিদ্যালয়ের সাবেক উপাচার্য ড. এমাজ উদ্দিন আহমেদের সভাপতিত্বে এবং জাসাসের সহসভাপতি জাহেদুল আলম হিটোর সঞ্চালনায় অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন, বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা গাজী মাজহারুল আনোয়ার, ভাইস চেয়ারম্যান এজেডএম জাহিদ হোসেন, যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী ও তার স্ত্রী আনজুমান আরা আইভি প্রমুখ।

সংবাদটি শেয়ার করুন :
এ জাতীয় আরও খবর

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
© All rights reserved © 2017 doorbin24.Com
Theme Customized By Shakil IT Park