1. doorbin24bd@gmail.com : admin2020 :
  2. reduanulhoque11@gmail.com : Reduanul Hoque : Reduanul Hoque
February 26, 2024, 1:32 pm
সংবাদ শিরোনাম :
নারী উদ্যোক্তা তৈরিতে বিশ্বব্যাংকের বিশেষ তহবিল চায় ঢাকা বাংলাদেশের অর্থনৈতিক প্রবৃদ্ধি অনেকের জন্য অনুপ্রেরণা- এমডি, বিশ্বব্যাংকের বিদ্যুৎ ক্রয়: নেপালের সঙ্গে দর কষাকষিতে বাংলাদেশ ‘জাতীয় বস্ত্র দিবস- ২০২৩’ উদ্বোধন করবেন রাষ্ট্রপতি স্মার্ট পুলিশ, স্মার্ট দেশ; শান্তি প্রগতির বাংলাদেশ’- মঙ্গলবার শুরু হচ্ছে পুলিশ সপ্তাহ সম্পর্কের নতুন অধ্যায় শুরু করতে চায় যুক্তরাষ্ট্র- সালমান এফ রহমান ভিন্ন নাম-ঠিকানায় তিন মাসে ১৪৩ রোহিঙ্গার হাতে বাংলাদেশের পাসপোর্ট হিলি দিয়ে ভারত থেকে পাঁচ বছরে আমদানির পরিমাণ ৮৫ লাখ টন এনআইডি সংশোধনে মাঠ কর্মকর্তাদের আল্টিমেটাম প্রকল্প নেওয়ার জন্য নেবেন না: প্রধানমন্ত্রী

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় এলামনাই এসোসিয়েশন নর্থ আমেরিকা ইনক এর নির্বাচন ০৩ ডিসেম্বর

  • প্রকাশিত : বৃহস্পতিবার, নভেম্বর ৯, ২০২৩
  • 185 বার পঠিত

মোশাররফ হোসেন: চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় এলামনাই এসোসিয়েশন নর্থ আমেরিকা ইনক এর নির্বাচন আগামী ০৩ ডিসেম্বর ২০২৩ অনুষ্ঠিত হবে। নিউইয়র্কে নির্ধারিত এ নির্বাচন অনুষ্ঠানের জন্য সকল প্রস্তুতি নেয়া হয়েছে।

একই সংগে আসন্ন নির্বাচনের জন্য সামসুদ্দিন আজাদকে প্রধান নির্বাচন কমিশনার, ডঃ গোলাম মোহাম্মদ ও নোয়াব মিয়াকে কমিশনার হিসেবে নির্বাচন পরিচালনার দায়িত্ব দেয়া হয়েছে। এর মধ্যে নির্বাচন কমিশন আসন্ন নির্বাচনের তফসিল ঘোষণা করেছেন। আগামী ১৮ ও ১৯ নভেম্বর মনোনয়নপত্র বিতরণ, ২৫ নভেম্বর মনোনয়নপত্র জমা, বাছাই শেষে চূড়ান্ত প্রার্থীদের নাম ঘোষণা করবেন নির্বাচন কমিশন। তবে প্রার্থীতা প্রত্যাহার করা যাবে ০২ ডিসেম্বর। ০৩ ডিসেম্বর বিকেল ৫টা থেকে রাত ০৯টা পর্যন্ত ভোট গ্রহণ, গণণা শেষে ফলাফল ঘোষণা করবেন নির্বাচন কমিশন।

গত ০৪ নভেম্বর চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় এলামনাই এসোসিয়েশন নর্থ আমেরিকা ইনক এর নিউইয়র্কে অনুষ্ঠিত কার্যনির্বাহী কমিটির সভায় উক্ত সিদ্ধান্ত নেয়া হয়েছে। সংগঠনের সভাপতি মাহমুদ আহমেদ এর সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় উপদেষ্টা ও কার্যনির্বাহী কমিটির কর্মকর্তাবৃন্দ আলোচনায় অংশ নেন। কর্মকর্তাবৃন্দ হলেন: মোহাম্মদ রফিকুল ইসলাম, সামসুদ্দিন আযাদ, অধ্যাপক জাহাঙ্গীর শাহনেওয়াজ ডিকেনস, মনজুর হাসান, সাবিহা সুলতানা,আবু তালেব চৌধুরী, আবু নোমান সরকার, মোহাম্মদ নাহিদ হোসেন, এডভোকেট হারিস উদ্দিন আহমেদ, আয়েশা আকতার, আমেনা বেগম,সৈয়দ আসিফ আহমেদ, ইয়াসমিন ফাত্তাহ ঝর্ণা। তবে টেক্সাস থেকে সেকান্দার চৌধুরী, ফোলোরিডা থেকে হাসান মাহমুদ, ইরফানুল কবির চৌধুরী, টেক্সাস থেকে নুর ইয়াহিয়া, আবু তাহের, কেনটাকি থেকে শামীম আল মামুন, বোস্টন থেকে জমিলা ইলিয়াস চট্টলা,কানাডার টরেন্টো থেকে মোশাররফ হোসেন জুমে সভার আলোচনায় অংশ নেন। সভাতে ২৯তম ব্যাচের সাবিনা সুলতানা ও আমেনা বেগমকে ফুল দিয়ে বরণ করা হয়।

সভা পরিচালনা করেন সংগঠনের সাধারণ সম্পাদক এ এস এম ইকবাল ফারুক।

সংবাদটি শেয়ার করুন :
এ জাতীয় আরও খবর

পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯  
© All rights reserved © 2017 doorbin24.Com
Theme Customized By Shakil IT Park