1. doorbin24bd@gmail.com : admin2020 :
  2. reduanulhoque11@gmail.com : Reduanul Hoque : Reduanul Hoque
April 14, 2024, 5:59 pm
সংবাদ শিরোনাম :

দিবালোকের মতো স্পষ্ট, বিএনপি বাসে আগুন দিয়েছে : তথ্যমন্ত্রী

  • প্রকাশিত : মঙ্গলবার, নভেম্বর ১৭, ২০২০
  • 276 বার পঠিত

দিবালোকের মতো স্পষ্ট, বিএনপি বাসে আগুন দিয়েছে। বাস পুড়িয়ে আবার তাদের নেতারা অবলীলায় মিথ্যা বলছে বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ।

মঙ্গলবার (১৭ নভেম্বর) জাতীয় প্রেসক্লাবে স্বাধীনতা সংগ্রামের অন্যতম মহান নেতা মওলানা আব্দুল হামিদ খান ভাসানীর ৪৪তম মৃত্যুবার্ষিকী উপলক্ষে এক আলোচনা সভায় ভাচুয়ালি অংশগ্রহণ করে এসব কথা করেন তিনি।

হাছান মাহমুদ বলেন, ২০১৩ সালের মতো বাসে আগুন দিয়ে আবারো নোংরা খেলায় মেতে উঠেছে বিএনপি। তারা যদি আগুন নিয়ে খেলে, নিজেরাই সেই আগুনে পুড়ে ছাই হয়ে যাবে।

রাজনীতিতে অস্তিত্বের জানান দিতে বাস পোড়াতে হবে কেন- এমন প্রশ্ন তুলে মন্ত্রী বলেন, বিএনপি রাজপথে দাঁড়ালে হাঁটু কাপে। রাজনীতি যদি করতে হয়, হাঁটু কাঁপুনি ছাড়া দাঁড়ান। না হয় রাজনীতি থেকে বিদায় নেন।

বিএনপি নেতারা দলছুট উল্লেখ করে তিনি বলেন, এসব দলছুট রাজনীতিবিদরা দেশের মানুষকে কিছু দিতে পারে না। তারা শুধু নিজেদের আখের গোছাতে জানে।

তথ্যমন্ত্রী বলেন, বিএনপি’র অনেক বড়-বড় নেতা মওলানা আব্দুল হামিদ খান ভাসানীর অনুসারী ছিলেন। কিন্তু তারা ক্ষমতার উচ্ছিষ্ট গ্রহণের জন্য জিয়াউর রহমানের সঙ্গে হাত মেলান, পরবর্তীতে তাদের দলের নেত্রী খালেদা জিয়ার সঙ্গে হাত মেলান।

সংবাদটি শেয়ার করুন :
এ জাতীয় আরও খবর

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
© All rights reserved © 2017 doorbin24.Com
Theme Customized By Shakil IT Park