1. doorbin24bd@gmail.com : admin2020 :
  2. reduanulhoque11@gmail.com : Reduanul Hoque : Reduanul Hoque
April 19, 2024, 3:06 am

দিল্লিতে প্রাপ্তবয়স্কদের জন্য ভ্যাকসিন ফ্রি

  • প্রকাশিত : সোমবার, এপ্রিল ২৬, ২০২১
  • 273 বার পঠিত

মহামারি করোনাভাইরাসের উর্ধ্বমুখী সংক্রমণের প্রভাবে ভারতে মানবিক বিপর্যয় দেখা দিয়েছে। এর মধ্যে সবচেয়ে বেশি ক্ষতিগ্রস্ত হচ্ছে রাজধানী দিল্লি। সেখানে এবার ভাইরাসটির বিপর্যয় মোকাবিলায় ১৮ বছর থেকে শুরু করে সবার জন্য ফ্রিতে কোভিড-১৯ ভ্যাকসিন দেওয়ার সিদ্ধান্ত নিয়েছে রাজ্য সরকার। আজ সোমবার (২৬ এপ্রিল) এ খবর প্রকাশ করেছে এনডিটিভি।

এক ঘোষণায় এ সিদ্ধান্তের কথা জানিয়েছেন রাজ্য মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়াল। আগামী সপ্তাহের শনিবার থেকে গণহারে এই ভ্যাকসিন কার্যক্রম শুরু হবে।

আরও পড়ুন:

করোনায় আরও ৯৭ জনের মৃত্যু , শনাক্ত ৩৩০৬


দিল্লির মুখ্যমন্ত্রী বলেন, রাজ্য সরকার সিদ্ধান্ত নিয়েছে ১৮ বছরের ওপরের সবাইকে ফ্রিতে কোভিড-১৯ ভ্যাকসিন দেওয়া হবে। সে জন্য আজ ১.৩৪ কোটি ভ্যাকসিনের অনুমোদন দেওয়া হয়েছে।

এদিকে, করোনা মহামারির প্রভাবে ভারতে বিশ্বের সবচেয়ে ভয়াবহ মানবিক বিপর্যয় চলছে। প্রতিদিনই শনাক্ত ও মৃতের সংখ্যার দিক দিয়ে পূর্বের সব রেকর্ড ছাড়িয়ে যাচ্ছে। সেই ধারাবাহিকতায় গত ২৪ ঘণ্টায় দেশটিতে নতুন করে আরো ৩ লাখ ৫২ হাজার ৯৯১ জনের শরীরে ভাইরাসটি শনাক্ত করা হয়েছে। এই সময়ের মধ্যে মৃত্যুবরণ করেছেন ২ হাজার ৮৯১ জন। এ নিয়ে দেশটিতে টানা পঞ্চমদিনের মতো তিন লাখের বেশি শনাক্ত দেখা গেলো। আর গত ৭২ ঘণ্টার মধ্যে প্রায় ১০ লাখ শনাক্ত।

সংবাদটি শেয়ার করুন :
এ জাতীয় আরও খবর

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
© All rights reserved © 2017 doorbin24.Com
Theme Customized By Shakil IT Park