1. doorbin24bd@gmail.com : admin2020 :
  2. reduanulhoque11@gmail.com : Reduanul Hoque : Reduanul Hoque
December 3, 2023, 2:35 pm
সংবাদ শিরোনাম :
ইসি’র সিদ্ধান্তে আওয়ামী লীগের আস্থা রয়েছে : ওবায়দুল কাদের যাত্রী নিয়ে ঢাকার পথে ‌‘কক্সবাজার এক্সপ্রেস’ আজ বাংলাদেশে যোগাযোগের বিপ্লব: কক্সবাজার এক্সপ্রেস যাত্র শুরু মানুষের কল্যাণে ডিএসসিএসসি’র প্রশিক্ষণার্থীদের অর্জিত জ্ঞানকে কাজে লাগানোর আহ্বান রাষ্ট্রপতির সংবিধানের বাইরে গিয়ে ভোট করার সুযোগ নেই: ইইউ প্রতিনিধিদলকে সিইসি নির্বাচনে দলগত নয় একক জনপ্রিয়তার তাস ! এবারও আ.লীগের টিকিট পেলেন না ব্যারিস্টার সুমন ঢাকায় নৌকার মাঝি যাঁরা আগুন-সন্ত্রাসীদের সঙ্গে কোনো সংলাপ হয় না: তথ্যমন্ত্রী আগামীকাল আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশীদের সঙ্গে মতবিনিময় করবেন শেখ হাসিনা

দেশে ফিরেই নতুন বিতর্কে সাকিব

  • প্রকাশিত : শনিবার, নভেম্বর ৭, ২০২০
  • 271 বার পঠিত
সুপার শপের উদ্বোধনী অনুষ্ঠানে ক্রিকেট তারকা সাকিব আল হাসান। ছবি : সংগ্রহীত
স্পোর্টস ডেস্ক : সাকিব আল হাসান নিষেধাজ্ঞা কাটিয়ে ক্রিকেটে ফিরছেন। গত বৃহস্পতিবার মধ্যরাতে দেশে ফিরে বিমানবন্দরে ভক্ত-সমর্থকদের শুভাশীষ পেয়েছেন। গণমাধ্যমকর্মীরাও অপেক্ষমাণ ছিল তার জন্য। কিন্তু দেশে ফেরার কয়েক ঘণ্টার মধ্যেই শুক্রবার সকালে বাণিজ্যিক কার্যক্রমে হাজির হয়ে বিতর্কের মুখে পড়েছেন সাকিব। গুলশানে একটি সুপার শপের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন তিনি।
যুক্তরাষ্ট্রের মতো করোনা বিস্তারকারী দেশ থেকে ফিরে কোয়ারেন্টাইনের নিয়ম না মেনে এবং করোনা পরীক্ষা ছাড়াই এমন জনাকীর্ণ অনুষ্ঠানে সাকিবের উপস্থিতি ব্যপক সমালোচিত হয়েছে। করোনা মহামারীতে দেশের নিয়ম-নীতিকে তোয়াক্কা না করে জনসমাগমে উপস্থিত হওয়ায় সমালোচনার তীরে বিদ্ধ হচ্ছেন তিনি।
 
তীব্র সমালোচনার মুখে শনিবার করোনা পরীক্ষার জন্য নমুনা দিয়েছেন সাকিব। বিসিবির মেডিক্যাল বিভাগ বিষয়টি নিশ্চিত করেছে।
বিসিবির প্রধান চিকিৎসক দেবাশীষ চৌধুরী সংবাদমাধ্যমকে বলেছেন, ‘সে তার করোনা পরীক্ষা সম্পন্ন করেছে। আমরা দ্রুতই তার ফলাফল পাওয়ার ব্যাপারে আশাবাদী এবং নেগেটিভ প্রমাণিত হলে সে ফিটনেস টেস্টে অংশ নিবে।’
 
আগামী ৯ নভেম্বর বঙ্গবন্ধু টি-২০ কাপের জন্য ফিটনেস টেস্টে অংশ নেয়ার কথা রয়েছে সাকিবের। এই টুর্নামেন্ট দিয়েই ক্রিকেটে ফিরবেন তিনি। সাকিব ছাড়াও ফিটনেস টেস্টে অংশ নিবেন জাতীয় দলের বাইরে থাকা ১১২ ক্রিকেটার। ফিটনেস টেস্ট উতরে গেলেই সবাই টুর্নামেন্টের ড্রাফটে নাম লেখাতে পারবেন।
সংবাদটি শেয়ার করুন :
এ জাতীয় আরও খবর

পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
© All rights reserved © 2017 doorbin24.Com
Theme Customized By Shakil IT Park