1. doorbin24bd@gmail.com : admin2020 :
  2. reduanulhoque11@gmail.com : Reduanul Hoque : Reduanul Hoque
রবিবার, ২৭ নভেম্বর ২০২২, ০৩:৩৪ অপরাহ্ন

বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে নেপালের প্রেসিডেন্টের শ্রদ্ধা

  • প্রকাশিত : মঙ্গলবার, ২৩ মার্চ, ২০২১
  • ১০৭ বার পঠিত

বাংলাদেশ সফররত নেপালের প্রেসিডেন্ট বিদ্যা দেবী ভাণ্ডারি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতি শ্রদ্ধা নিবেদন করেছেন।

মঙ্গলবার (২৩ মার্চ) বেলা সাড়ে ১১টার দিকে ধানমন্ডি ৩২ নম্বর রোডে বঙ্গবন্ধু স্মৃতি জাদুঘর প্রাঙ্গণে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করে তিনি শ্রদ্ধা জানান। পরে তিনি পরিদর্শন বইতে স্বাক্ষর করেন এবং জাদুঘর পরিদর্শন করেন।

এর আগে, বঙ্গবন্ধুর স্মৃতি জাদুঘরে নেপালের প্রেসিডেন্টকে জাতির পিতা বঙ্গবন্ধুর কনিষ্ঠ কন্যা শেখ রেহানা স্বাগত জানান। স্বাস্থ্য ও পরিবার কল্যাণমন্ত্রী জাহিদ মালেক ও পররাষ্ট্র প্রতিমন্ত্রী মো. শাহরিয়ার আলম এ সময় উপস্থিত ছিলেন।

সোমবার সকাল ১০টার দিকে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী ও স্বাধীনতার সুবর্ণজয়ন্তী অনুষ্ঠানে যোগ দিতে ঢাকার হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে পৌঁছান নেপালের রাষ্ট্রপতি। সেখানে রাষ্ট্রপতি আবদুল হামিদ তাকে ফুল দিয়ে অভ্যর্থনা জানান। বিমানবন্দরের ভিভিআইপি টার্মিনালে বিদ্যা দেবী ভাণ্ডারীকে লাল গালিচা সংবর্ধনা দেওয়া হয়। পরে তিনি সাভারে জাতীয় স্মৃতিসৌধে মুক্তিযুদ্ধে শহীদদের প্রতি শ্রদ্ধা জানান।

সোমবার বিকেলে রাজধানীর হোটেল ইন্টারকন্টিনেন্টালে নেপালের রাষ্ট্রপতি বিদ্যা দেবী ভাণ্ডারির সঙ্গে সৌজন্য সাক্ষাৎ করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এর পর জাতীয় প্যারেড স্কয়ারে আয়োজিত অনুষ্ঠানে যোগ দেন বিদ্যা দেবী ভাণ্ডারি। অনুষ্ঠানে তিনি সম্মানিত অতিথি হিসেবে বক্তব্য রাখেন।

সংবাদটি শেয়ার করুন :
এ জাতীয় আরও খবর

পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০  
© All rights reserved © 2017 doorbin24.Com
Theme Customized By Shakil IT Park