1. doorbin24bd@gmail.com : admin2020 :
  2. reduanulhoque11@gmail.com : Reduanul Hoque : Reduanul Hoque
April 14, 2024, 4:33 pm
সংবাদ শিরোনাম :

বিএনপি নেতা সোহেল সপরিবারে করোনায় আক্রান্ত

  • প্রকাশিত : শনিবার, এপ্রিল ৩, ২০২১
  • 415 বার পঠিত

করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন বিএনপির যুগ্ম মহাসচিব ও ঢাকা মহানগর দক্ষিণের সভাপতি হাবিব উন নবী খান সোহেল এবং তার পুরো পরিবার। শনিবার (৩ এপ্রিল) বিএনপি চেয়ারপারসনের মিডিয়া উইংয়ের সদস্য শায়রুল কবির খান গণমাধ্যমকে এ তথ্য নিশ্চিত করেছেন।

শায়রুল বলেন, বিএনপি নেতা সোহেলের পুরো পরিবার করোনা আক্রান্ত। তার স্ত্রী বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় (বিএসএমএমইউ) চিকিৎসা নিচ্ছেন। এছাড়া পরিবারের বাকি সদস্যরা বাসায় চিকিৎসা নিচ্ছেন। সুস্থতার জন্য তাঁরা দেশবাসীর কাছে দোয়া চেয়েছেন।

হাসপাতালে কেবিন না পাওয়ায় দুই মেয়েকে নিয়ে বাসায় চিকিৎসা নিচ্ছেন সোহেল। তবে তাঁর স্ত্রী কামরুন্নাহার সৃষ্টি হাসপাতালে ভর্তি হয়ে চিকিৎসা নিচ্ছেন বলে জানিয়েছেন স্বেচ্ছাসেবক দলের নেতা ও হাবিব উন নবী খান সোহেলের পরিবারের সঙ্গে ঘনিষ্ঠ আক্তারুজ্জামান বাচ্চু।

তিনি জানান, সম্প্রতি জাতীয় প্রেসক্লাবের সামনে বিএনপির এক কর্মসূচি শেষে পুলিশের সঙ্গে সংঘর্ষে আহত হন হাবিব উন নবী খান সোহেল। এতে তার কোমরে বাবার বুলেটবিদ্ধ হয়। পরে হলি ফ্যামিলি হাসপাতালে অস্ত্রোপচার করে বুলেট বের করা হলেও প্রতিনিয়ত ড্রেসিং করতে হয়।

এদিকে স্বামীর পাশে থাকতে গিয়ে হাসপাতালে থাকাবস্থায় জ্বরে আক্রান্ত হন সোহেলের স্ত্রী সৃষ্টি। পরে পরীক্ষা করালে প্রথম তার করোনা পজিটিভ রিপোর্ট আসে। পরবর্তীতে বড় মেয়ে জান্নাতুল ইলমি সূচনা ও ছোট মেয়ে মাটিসহ হাবিব উন নবী খান সোহেলেরও করোনা পরীক্ষার রিপোর্ট পজিটিভ এসেছে।

সংবাদটি শেয়ার করুন :
এ জাতীয় আরও খবর

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
© All rights reserved © 2017 doorbin24.Com
Theme Customized By Shakil IT Park