1. doorbin24bd@gmail.com : admin2020 :
  2. reduanulhoque11@gmail.com : Reduanul Hoque : Reduanul Hoque
May 24, 2024, 7:30 pm
সংবাদ শিরোনাম :

বিচারকের আসনে বাবা, তবুও শাস্তি থেকে রেহাই পেলেন না ব্রড

  • প্রকাশিত : মঙ্গলবার, আগস্ট ১১, ২০২০
  • 597 বার পঠিত

আইনের চোখে সবাই সমান। বাবা-ছেলের সম্পর্কও সেখানে ঠুনকো। স্টুয়ার্ট ব্রডকেই যেমন শাস্তি দিতে পিছপা হলেন না বাবা ক্রিস ব্রড। জরিমানা তো করলেনই, ছেলেকে নিষেধাজ্ঞার মুখেও ঠেলে দিলেন তিনি।

ইংল্যান্ডের সাবেক ক্রিকেটার ক্রিস ব্রড দীর্ঘদিন ধরেই আইসিসির ম্যাচ রেফারি হিসেবে গুরুদায়িত্ব পালন করে আসছেন। ওল্ড ট্রাফোর্ডে পাকিস্তান এবং ইংল্যান্ডের মধ্যকার টেস্টেও ম্যাচ রেফারি ছিলেন ক্রিস।

এই ম্যাচেই পাকিস্তানের দ্বিতীয় ইনিংস চলার সময় ইয়াসির শাহকে আউট করে আগ্রাসন প্রকাশ করতে গিয়ে বাজে মন্তব্য করে বসেন স্টুয়ার্ট ব্রড। ইংলিশ পেসার এমনটা করে আইসিসির কোড অব কন্ডাক্টের ২.৫ অনুচ্ছেদ ভঙ্গ করেছেন। ফলে শাস্তি হিসেবে তাকে ম্যাচ ফির ১৫ ভাগ জরিমানা করা হয়েছে।

তবে যারা বাবা-ছেলের তর্ক দেখতে মুখিয়ে ছিলেন, তাদের জন্য হতাশার খবর। স্টুয়ার্ট ব্রড তার ওপর আনিত অভিযোগ মেনে নিয়েছেন, ফলে নতুন করে শুনানির প্রয়োজন পড়েনি।

ছেলে ব্রডকে জরিমানার সঙ্গে একটি ডিমেরিট পয়েন্টও দিয়েছেন ক্রিস। ফলে গত ২৪ মাসের মধ্যে ইংলিশ পেসারের ডিমেরিট পয়েন্ট হলো মোট তিনটি। আগামী টেস্টে যদি আর একটি ডিমেরিট পয়েন্ট পান, তবে একটি সাসপেনশন পয়েন্ট হয়ে যাবে। তাতে করে সিরিজের শেষ টেস্টটি খেলতে পারবেন না ব্রড।

আইন তো আইনই। স্টুয়ার্ট ব্রড আবারও ভুল করলে নিশ্চয়ই ছাড় দেবেন না ম্যাচ রেফারি ক্রিস ব্রড। বাবা হয়ে ইতিমধ্যেই তো ছেলেকে ফেলে দিয়েছেন নিষেধাজ্ঞার মুখে!

সংবাদটি শেয়ার করুন :
এ জাতীয় আরও খবর

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
© All rights reserved © 2017 doorbin24.Com
Theme Customized By Shakil IT Park