1. doorbin24bd@gmail.com : admin2020 :
  2. reduanulhoque11@gmail.com : Reduanul Hoque : Reduanul Hoque
April 16, 2024, 12:22 am

‘ভাস্কর্য বিরোধিতাকারী মোল্লারা জামায়াত-বিএনপির ভাড়াটে’

  • প্রকাশিত : রবিবার, ডিসেম্বর ৬, ২০২০
  • 339 বার পঠিত

জাসদ সভাপতি ও ১৪ দল নেতা হাসানুল হক ইনু এমপি বলেছেন, বঙ্গবন্ধুর ভাস্কর্য বিরোধীতাকারী রাজনৈতিক মোল্লারা আলেম-ওলামা বা ধর্মীয় নেতা না, ফতোয়া দেয়ার বৈধ অধিকারিও না। তারা জামায়াত-বিএনপির ভাড়াটে খেলোয়াড়।

আরও বলেন, রাজনৈতিক মোল্লারা রাজনৈতিক স্বার্থে ধর্মের মনগড়া অপব্যাখা দেয়। রাজনৈতিক মোল্লারা ১৯৭১ সালে ধর্মকে স্বাধীনতার বিপক্ষে দাঁড় করিয়েছিল, এখন বাংলাদেশ রাষ্ট্র-সংবিধান-জাতীয় ইতিহাস-ঐতিহ্য-সংস্কৃতি-সভ্যতার বিরুদ্ধে দাঁড় করাচ্ছে। রাজনৈতিক মোল্লারা বাংলাদেশকে জঙ্গীবাদ-মৌলবাদ-সন্ত্রাসবাদের প্রজনন ক্ষেত্র বিপদজনক দেশ হিসাবে চিন্থিত করে সারা দুনিয়া থেকে একঘোরে করা এবং মধ্যপ্রাচ্যসহ দেশে দেশে অভিবাসী বাংলাদেশী মুসলমানদের বিপদে ফেলে দিচ্ছে। জনাব ইনু ধর্মব্যবসায়ী, রাজনৈতিক মোল্লাদের এক চুল ছাড় না দিয়ে আইনের আওতায় আনার জন্য সরকারের প্রতি আহবান জানান। তিনি রাজনৈতিক মোল্লাদের অশান্তি সৃষ্টির রাজনীতির বিরুদ্ধে শান্তিপ্রিয় মানুষ ও রাজনৈতিক-সামাজিক শক্তিকে ঐক্যবদ্ধ প্রতিরোধ গড়ে তোলার আহবান জানান। জনাব ইনু আজ সকালে।

শনিবার বঙ্গবন্ধু এভিনিউয়ে জাসদ কার্যালয়ের সামনে এক সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। ঢাকা মহানগর জাসদ আয়োজিত দেশব্যাপী ধর্মান্ধ রাজনৈতিক শক্তি ও রাজনৈতিক মোল্লাদের বঙ্গবন্ধুর ভাস্কর্য অপসারণ করার হুমকি, নারী বিদ্বেষী প্রচারণা, মুক্তিযুদ্ধ-সংবিধান-জাতীয় ইতিহাস-ঐতিহ্য-সংস্কৃতি-সভ্যতা বিরোধী কর্মকাণ্ড দমন করা এবং ধর্মভিত্তিক রাজনীতি নিষিদ্ধের দাবিতে এই সমাবেশে সভাপতিত্ব করেন মীর হোসাই আক্তার।

সমাবেশে অন্যদের মধ্যে বক্তব্য দেন- সহসভাপতি নুরুল আখতার, বীর মুক্তিযোদ্ধা সফি উদ্দিন মোল্লা, যুগ্ম সাধারণ সম্পাদক নইমুল আহসান জুয়েল প্রমুখ। সমাবেশ শেষে জাসদের নেতাকর্মীদের একটি বিক্ষোভ মিছিল বঙ্গবন্ধু এভিনিউ-পল্টন-তোপখানা-প্রেস ক্লাব-হাইকোর্ট এলাকা প্রদক্ষিণ করে জাসদ কার্যালয়ে শেষ হয়।

সংবাদটি শেয়ার করুন :
এ জাতীয় আরও খবর

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
© All rights reserved © 2017 doorbin24.Com
Theme Customized By Shakil IT Park