1. doorbin24bd@gmail.com : admin2020 :
  2. reduanulhoque11@gmail.com : Reduanul Hoque : Reduanul Hoque
May 21, 2024, 6:46 am

মদপানের পর ধর্ষণের শিকার হন সেই তরুণী

  • প্রকাশিত : মঙ্গলবার, ফেব্রুয়ারি ২, ২০২১
  • 350 বার পঠিত

রাজধানীর মোহাম্মদপুরে মদপানের পর ওই তরুণীর সঙ্গে শারীরিক সম্পর্ক হওয়ার কথা স্বীকার করেছেন রিমান্ডে থাকা তরুণীর বন্ধু মর্তুজা রায়হান চৌধুরী।

মোহাম্মদপুরে নুহাত আলম তাফসিরের ফ্ল্যাটে মদপান করে অসুস্থ অবস্থায় তরুণীকে ধর্ষণ করেন মর্তুজা। অসুস্থ তরুণী বমি করলে, তার জামা পোশাক ধুয়ে দেন তাফসির।

৫ দিনের রিমান্ডের তথ্য দিয়ে মোহাম্মদপুর থানার ওসি আব্দুল লতিফ সন্ধ্যায় জানিয়েছেন, গ্রেফতার দুইজনকে জিজ্ঞাসাবাদে গুরুত্বপূর্ণ তথ্য বেরিয়ে এসেছে। তাফসিরের ফ্ল্যাটে ওই তরুণী ধর্ষণের শিকার হয়েছেন। উত্তরার ব্যাম্বু সুট রেস্তোরাঁর সিসি ক্যামেরার ফুটেজ সংগ্রহ করা হয়েছে। নিহত মেয়েটির সঙ্গে কারা কারা গিয়েছিল এবং সেখানে কী ঘটেছিল, তা পর্যালোচনা করা হচ্ছে। কার কাছ থেকে মদ আনা হয়েছিল তাকে আটকের চেষ্টা চলছে। নিহতের বান্ধবী নেহাকে আটকের চেষ্টা চলছে।

এদিকে, মঙ্গলবার পুলিশ ব্যাম্বু সুট রেস্তোরাঁ বন্ধ করে দিয়েছে। লাইসেন্স না থাকলেও তিন নম্বর সেক্টরের ওই রেস্তোরাঁয় নিয়মিত মদের আসর বসত। গত শুক্রবার এখানে বসেই ধানমন্ডির বেসরকারি বিশ্ববিদ্যালয় ইউল্যাবের পাঁচ শিক্ষার্থী মদপান করেছিলেন। পরে দুই শিক্ষার্থী মারা যায়।

তাদের মধ্যে এক ছাত্রীর বাবার অভিযোগ, পার্টির পর তার মেয়েকে ধর্ষণ করে হত্যা করা হয়েছে। এ ঘটনায় তিনি মোহাম্মদপুর থানায় ৫ জনকে আসামি করে একটি মামলা করেন। এর মধ্যে একজন অজ্ঞাতনামা আসামি। মৃত ওই শিক্ষার্থীর দুই সহপাঠী মর্তুজা রায়হান চৌধুরী ও নুহাত আলম তাফসিরকে ৫ দিনের রিমান্ড নিয়ে জিজ্ঞাসাবাদ করছে পুলিশ।

গ্রেফতারকৃতরা জিজ্ঞাসাবাদে জানিয়েছে, এর আগেও তারা একাধিকবার মদের আসর বসিয়েছিলেন। ঘটনার দিন রেস্টুরেন্টে আগে থেকেই উপস্থিত ছিলেন ওই তরুণীর বন্ধু নেহা ও তার আরেক ছেলে বন্ধু। ওই ছেলে বন্ধু বাহির থেকে মদ কিনে ওই রেস্টুরেন্টে যান। মদপানের একপর্যায় তিনজন অসুস্থ হয়ে পড়েন। এদের মধ্যে এক বান্ধবী ও আরাফাত চিকিৎসাধীন অবস্থায় মারা যায়।

সংবাদটি শেয়ার করুন :
এ জাতীয় আরও খবর

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
© All rights reserved © 2017 doorbin24.Com
Theme Customized By Shakil IT Park