1. doorbin24bd@gmail.com : admin2020 :
  2. reduanulhoque11@gmail.com : Reduanul Hoque : Reduanul Hoque
February 26, 2024, 2:45 pm
সংবাদ শিরোনাম :
সিংহ-সিংহীর নাম ‘আকবর’, ‘সীতা’ রেখে বরখাস্ত হলেন বনকর্তা ব্রিটেনে পরিবারের সদস্যদের নিতে পারবেন না কেয়ার ভিসার অভিবাসীরা গাজায় নিহতের সংখ্যা ছাড়িয়েছে ২৯ হাজার ৭০০ বাংলাদেশ ফিলিস্তিনের নিপীড়িত জনগণের পাশে আছে নারী উদ্যোক্তা তৈরিতে বিশ্বব্যাংকের বিশেষ তহবিল চায় ঢাকা বাংলাদেশের অর্থনৈতিক প্রবৃদ্ধি অনেকের জন্য অনুপ্রেরণা- এমডি, বিশ্বব্যাংকের বিদ্যুৎ ক্রয়: নেপালের সঙ্গে দর কষাকষিতে বাংলাদেশ ‘জাতীয় বস্ত্র দিবস- ২০২৩’ উদ্বোধন করবেন রাষ্ট্রপতি স্মার্ট পুলিশ, স্মার্ট দেশ; শান্তি প্রগতির বাংলাদেশ’- মঙ্গলবার শুরু হচ্ছে পুলিশ সপ্তাহ সম্পর্কের নতুন অধ্যায় শুরু করতে চায় যুক্তরাষ্ট্র- সালমান এফ রহমান

মালয়েশিয়ায় ‘দিন: দ্য ডে’ দেখতে প্রবাসীদের দীর্ঘ লাইন

  • প্রকাশিত : শনিবার, সেপ্টেম্বর ১৭, ২০২২
  • 390 বার পঠিত

মালয়েশিয়ায় ‘দিন: দ্য ডে’ দেখতে প্রবাসীদের দীর্ঘ লাইন পড়েছে। মালয়েশিয়ায় এ প্রথম কোনো বাংলাদেশি ছবি দেশটির সেন্সর থেকে ছাড়পত্র নিয়ে মুক্তি পেয়েছে। তাই এ নিয়ে প্রবাসীদের মাঝে বিশাল উচ্ছ্বাস। ১৬ সেপ্টেম্বর মালয়েশিয়ার প্রজাতন্ত্র দিবস উপলক্ষে সরকারি ছুটি থাকায় ছবিটি দেখতে হাজারো প্রবাসী বাংলাদেশির ভিড় ছিলো দেখার মতো।

প্রবাসীদের ভিড় সামলাতে হিমশিম খেতে হয় বাংলাদেশি স্বেচ্ছাসেবক ও হল কর্তৃপক্ষকে । গতকাল শুক্রবার দেশটির প্রজাতন্ত্র দিবসে রাজধানী কুয়ালালামপুরসহ ৯টি রাজ্যে মুক্তি পেয়েছে বাংলাদেশ- ইরান যৌথ প্রযোজনায় নির্মিত অনন্ত- বর্ষা জুটির ‘দিন: দ্য ডে’।

রাজধানী কুয়ালালামপুরে টুইন টাওয়ার কেএলসিসিতে ৫টা ২০ মিনিটে একটি স্ক্রিনে শো চালু হওয়ার কথা থাকলেও দর্শক চাহিদার কারণে তা বাড়িয়ে একসঙ্গে ৮টি স্ক্রিনে ‘দিন: দ্য ডে’ সিনেমার শো চালু করা হয়। এরপরও প্রায় কয়েকশ মানুষ টিকেট না পেয়ে হতাশ মনে ফিরে যান।

স্থানীয় সময় ৫টা ২০ মিনিটে টুইন টাওয়ার কেএলসিসিতে দর্শকদের সঙ্গে ‘দিন: দ্য ডে’ দেখতে আসেন সিনেমার তারকা জুটি অনন্ত-বর্ষা। এ সময় তাদের দেখে নানা রকম শ্লোগান দিতে থাকেন উপস্থিত শত শত দর্শক। দর্শকদের উচ্ছ্বাস দেখে মুগ্ধ হন অনন্ত-বর্ষা। পরে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে আগামীতে বাংলা ছবি সারা পৃথিবীতে ছড়িয়ে দেওয়ার আশার কথা শোনান এ তারকা জুটি।

অনন্ত জলিল বলেন, ‘সারা পৃথিবীতে যেখানে আমাদের বাংলাদেশিরা আছেন, প্রবাসী ভাই-বোনেরা আছেন, সেখানেই আমরা বাংলা ছবির একটা মার্কেট গড়ে তুলতে চাই’। ১৮ সেপ্টেম্বর রবিবার জোহর বারু প্রদেশের সিটি স্কয়ারের এমসিসি সিনেমা হলেও দর্শকদের সঙ্গে ‘দিন: দ্য ডে’ উপভোগ করবেন এই তারকা দম্পতি ।

প্রথম সপ্তাহে সিনেমাটি ১০টি হলে মুক্তি দেওয়ার কথা ছিল। প্রবাসী বাংলাদেশিদের আগ্রহে পরবর্তীতে ১৫টি হলে মুক্তি দেওয়া হয় ‘দিন: দ্য ডে’।

সংবাদটি শেয়ার করুন :
এ জাতীয় আরও খবর

পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯  
© All rights reserved © 2017 doorbin24.Com
Theme Customized By Shakil IT Park