1. doorbin24bd@gmail.com : admin2020 :
  2. reduanulhoque11@gmail.com : Reduanul Hoque : Reduanul Hoque
May 21, 2024, 6:45 am

মুমিনুল হকের অর্ধশতক বড় সংগ্রহের পথে সফরকারী বাংলাদেশ

  • প্রকাশিত : বুধবার, এপ্রিল ২১, ২০২১
  • 345 বার পঠিত

ক্যান্ডির পাল্লেকেলে স্টেডিয়ামে দুই ম্যাচ সিরিজের প্রথম টেস্টের প্রথম দিনে চালকের আসনে বাংলাদেশ। দিনের শুরুতেই সাইফ হাসান শূন্য রানে প্যাভিলিয়নে ফিরলেও পরের সময়গুলো পুরোপুরি নিজেদের করে নিয়েছে বাংলাদেশ ক্রিকেট দল। ম্যাচের প্রথম দিনের প্রথম দুই সেশনেই দাপুটে বাংলাদেশ। নার্ভাস নাইনটিতে তামিম ফিরে গেলেও শান্তর ক্যারিয়ার সেরা ইনিংস ও মুমিনুল হকের অর্ধশতকের ওপর ভর করে বড় সংগ্রহের দিকেই যাচ্ছে সফরকারী বাংলাদেশ।

ওপেনার তামিম ইকবালের সঙ্গে দ্বিতীয় উইকেটে ১৪৪ রানের জুটি গড়েছিলেন নাজমুল হোসেন শান্ত। নার্ভাস নাইনটিতে তামিম আউট হলেও, ক্যারিয়ারের প্রথম সেঞ্চুরি তুলে নিয়েছেন শান্ত। এর পরপরই অধিনায়ক মুমিনুল হক অর্ধশতক তুলে নেন। এ নিয়ে তিনি ক্যারিয়ারের ১৪টি অর্ধশতকের মালিক হলেন।

আরও পড়ুন:

টেস্টে শতকের দেখা পেলেন শান্ত


১০ রানের জন্য তামিম ইকবাল সেঞ্চুরি হাতছাড়া করলেও ভুল করেননি নাজমুল হোসেন শান্ত। চা বিরতিতে যাওয়ার আগে ৭৮ রানে অপরাজিত ছিলেন শান্ত। বিরতি থেকে ফিরেই সেঞ্চুরি তুলে নিয়েছেন। ধনাঞ্জয়া ডি সিলভাকে চার মেরে ২৩৫ বলে সেঞ্চুরি পূর্ণ করেন বাঁহাতি এই ব্যাটসম্যান। টেস্ট ক্যারিয়ারে এটিই তার প্রথম সেঞ্চুরি।

এর আগে টস জিতে আগে ব্যাটিংয়ের সিদ্ধান্ত নেন বাংলাদেশ অধিনায়ক মুমিনুল। কিন্তু ইনিংসের দ্বিতীয় ওভারেই শূন্য রানে সাজঘরে ফিরে যান ডানহাতি ওপেনার সাইফ হাসান। তবে শুরুর বিপদ সামাল দিয়েছেন তামিম ইকবাল ও নাজমুল হোসেন শান্ত।

সংবাদটি শেয়ার করুন :
এ জাতীয় আরও খবর

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
© All rights reserved © 2017 doorbin24.Com
Theme Customized By Shakil IT Park