1. doorbin24bd@gmail.com : admin2020 :
  2. reduanulhoque11@gmail.com : Reduanul Hoque : Reduanul Hoque
April 17, 2024, 10:39 pm
সংবাদ শিরোনাম :
ইরান-ইসরায়েল উত্তেজনা: যুদ্ধ পরিস্থিতি মোকাবিলায় আগাম প্রস্তুতির নির্দেশ প্রধানমন্ত্রীর রাতে যে এক ঘণ্টা বন্ধ থাকবে ইন্টারনেট পরিষেবা ৭১ বছর পর সূর্যের কাছে আসছে এই ধূমকেতু, দেখা যাবে বাংলাদেশ থেকেও ডেঙ্গু প্রতিরোধে মাসে ৫০ হাজার করে পাচ্ছেন কাউন্সিলররা বিচারপতিদের সমান সুযোগ-সুবিধা পাবেন নির্বাচন কমিশনাররা ইতিহাসগড়া সেঞ্চুরিতে বাটলারের অনন্য নজির  ‘ইন্টারনেট পাওয়া যায় না ঢাকার সরকারি মেডিকেলগুলোতে’ বুয়েট শিক্ষার্থী সানির মৃত্যু : তদন্ত প্রতিবেদন ১২ মে হঠাৎ সালমানের বাড়িতে মুখ্যমন্ত্রী শিন্ডে, কী নিয়ে কথা হল? নারায়ণগঞ্জে ভবন থেকে পড়ে চীনা নাগরিকের মৃত্যু

রংপুরে নতুন পুলিশ কমিশনার

  • প্রকাশিত : শনিবার, সেপ্টেম্বর ৩, ২০২২
  • 160 বার পঠিত

রংপুর মেট্রোপলিটন পুলিশের সম্মানিত পুলিশ কমিশনার জনাব নুরেআলম মিনা, বিপিএম বার, পিপিএম এর সভাপতিত্বে উক্ত সভায় উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ কমিশনার জনাব জনাব মোঃ মেহেদুল করিম পিপিএম, সকল উপ-পুলিশ কমিশনারবৃন্দ, অতিঃ উপ-পুলিশ কমিশনারবৃন্দ, সহকারী পুলিশ কমিশনারবৃন্দ সহ রংপুর মহানগরীর ইলেকট্রনিক ও প্রিন্ট মিডিয়ার সংবাদিকবৃন্দ।

এ সময় উপস্থিত সাংবাদিকবৃন্দ মতবিনিময়ে তুলে ধরেন রংপুর নগরীর বর্তমান আইন-শৃংখলা পরিস্থিতি ট্রাফিক সমস্যা,মাদক ব্যাবসা সঙ্গে পুলিশ জড়িত এমন তথ্য তুলে ধরেন,তদন্ত ছাড়া মামলা নেওয়া ও চুরি ছিনতাই বেড়েই চলছে নগরীতে শুধু তাই নয় একাধিক আভিযোগ তুলে ধরেন পুলিশ এর বিরুদ্ধে এবং যথাযথ আইনগত ব্যবস্থা গ্রহণের দাবি জানান।

সেবামুখী প্রতিষ্ঠানে পরিণত করতে আরপিএমপি’র প্রথম পুলিশ কমিশনার, রংপুর রেঞ্জের সম্মানিত ডিআইজি জনাব মোহাঃ আবদুল আলীম মাহমুদ বিপিএম এর প্রচেষ্টাকে শ্রদ্ধার সাথে স্মরণ করেন।

এবং তিনি মহানগরীর আইন শৃঙ্খলা রক্ষায় বাস্তবায়নের নিমিত্তে মহানগরীর সকল স্তরের জনগণকে ঐক্যবদ্ধ থেকে , সন্ত্রাস, রাষ্ট্রবিরোধী ও মাদকসহ বিভিন্ন অপরাধ সম্পর্কে তথ্য দিয়ে সহযোগিতা করার জন্য সম্মানিত নগরবাসীর প্রতি আহবান জানান। একই সাথে সংবাদিকদের নিরপেক্ষ সংবাদ প্রকাশের মাধ্যমে পুলিশের কার্যক্রমকে গতিশীল করার জন্য বলেন।

এসময় আরো উপস্থিত ছিলেনঃসাংবাদিক সিরাজুল ইসলাম,সাংবাদিক নয়ন মিয়া,সাংবাদিক রুবেল মিয়া,সাংবাদিক হামিদুর রহমান লিমন,সাংবাদিক আবু তালেব সহ সকল প্রিন্ট ও ইলেক্টনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ।

সংবাদটি শেয়ার করুন :
এ জাতীয় আরও খবর

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
© All rights reserved © 2017 doorbin24.Com
Theme Customized By Shakil IT Park