1. doorbin24bd@gmail.com : admin2020 :
  2. reduanulhoque11@gmail.com : Reduanul Hoque : Reduanul Hoque
শুক্রবার, ২৭ জানুয়ারী ২০২৩, ০৮:৩২ অপরাহ্ন

শাস্তি পেতে যাচ্ছেন সাকিব ও সোহান

  • প্রকাশিত : মঙ্গলবার, ১০ জানুয়ারি, ২০২৩
  • ২৯ বার পঠিত

মঙ্গলবার (১০ জানুয়ারি) বিপিএলের ম্যাচ চলাকালে ঘটে অপ্রীতিকর এক ঘটনা। রংপুরের দেয়া ১৫৯ রানের টার্গেটে ব্যাট করতে নেমেছিলেন বরিশালের দুই ওপেনার এনামুল হক বিজয় ও চতুরঙ্গা ডি সিলভা। দ্বিতীয় ইনিংসের একটি বলও তখন মাঠে গড়ায়নি। আর সেসময়ই নাটকের মঞ্চায়ন।

ব্যাটসম্যান দেখে বোলার বদল করেছিলেন রংপুর কাপ্তান সোহান। এরপর স্ট্রাইকিং প্রান্তে ব্যাটার বদল করতে চান সাকিব। যদিও শুরুতে দাবি গ্রাহ্য করেননি অনফিল্ড আম্পায়াররা। এরপরই চিরচেনা রুদ্রমূর্তিতে দেখা গেল বরিশালের অধিনায়ককে। প্রতিবাদ জানাতে মাঠে নেমে আসেন তিনি। তর্কে জড়ান আম্পায়ারদের সঙ্গে।

ম্যাচ শেষে দুজনই নিজেদের ভুল স্বীকার করেছেন। শিগগিরই তাদের শাস্তির ঘোষণা আসতে পারে বলে শোনা যাচ্ছে।

যা ঘটেছিল মিরপুরে

বরিশালের ওপেনার চতুরঙ্গা ডি সিলভা স্ট্রাইকে ছিলেন আর বোলিং প্রান্তে ছিলেন রংপুরের বোলার রাকিবুল হাসান। কিন্তু স্ট্রাইকে বাঁহাতি চতুরঙ্গাকে দেখে রংপুরের অধিনায়ক নুরুল হাসান সোহান বোলার পাল্টে শেখ মেহেদী হাসানের হাতে বল তুলে দেন। তাই সাকিবও চাচ্ছিলেন চতুরঙ্গার বদলে এনামুল হক বিজয়কে স্ট্রাইক প্রান্তে আনতে। কিন্তু আম্পায়ার সেটার অনুমতি দেননি। মূলত এই ঘটনাকে কেন্দ্র করেই ঝামেলার সূত্রপাত।

এ প্রসঙ্গে বরিশাল ম্যানেজার সাজ্জাদ আহমেদ শিপন গণমাধ্যমকে বলেন, ‘নিয়ম অনুযায়ী কোন বোলার বল করবেন তা ঠিক হওয়ার পর ব্যাটসম্যানরা কে স্ট্রাইক নেবেন তা ঠিক হয়। এক্ষেত্রে শেখ মেহেদীকে বল করতে আসতে দেখে চতুরঙ্গা ডি সিলভার বদলে এনামুল হক বিজয়কে স্ট্রাইকে চাচ্ছিলেন সাকিব। কিন্তু আম্পায়ার সেটার অনুমতি দিতে রাজি হচ্ছিলেন না, এই নিয়ে কথা বলতে মাঠে প্রবেশ করেন তিনি।’

বিতর্ক এখানেই শেষ নয়। বরিশাল ওপেনার এনামুল হক বিজয়কে আম্পায়ার লেগ বিফোরের আউট দিলে রিভিউ নেন তিনি। তবে রিভিউতেও সিদ্ধান্তের কোনো পরিবর্তন না হলে মাঠেই হতাশা প্রকাশ করতে দেখা যায় তাকে। এরপর মাঠের বাইরে পৌঁছেই ব্যাট উঁচিয়ে সজোরে আঘাত করে ক্ষোভ ঝাড়েন তিনি।

এর আগে ফরচুন বরিশালের অধিনায়ক সাকিব নিজেদের প্রথম ম্যাচেই মেজাজ হারিয়ে আম্পায়ারের সঙ্গে তর্কে জড়িয়ে শিরোনাম হয়েছিলেন। একটি বলে ওয়াইড না দেয়াকে কেন্দ্র করে অপ্রীতিকর ঘটনাটির সাক্ষী হয়েছিল মিরপুর।

সংবাদটি শেয়ার করুন :
এ জাতীয় আরও খবর

পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১  
© All rights reserved © 2017 doorbin24.Com
Theme Customized By Shakil IT Park