1. doorbin24bd@gmail.com : admin2020 :
  2. reduanulhoque11@gmail.com : Reduanul Hoque : Reduanul Hoque
April 16, 2024, 1:01 am

সব কেন্দ্র থেকে ধানের শীষের এজেন্ট বের করে দিয়েছে: শেখ রবি

  • প্রকাশিত : শনিবার, মার্চ ২১, ২০২০
  • 463 বার পঠিত
ভোট দেওয়ার পর সাংবাদিকদের সঙ্গে কথা বলেন ধানের শীষের প্রার্থী শেখ রবিউল আলম রবি - সমকাল

প্রশাসনের সহযোগিতায় আওয়ামী লীগের সন্ত্রাসীরা সব কেন্দ্র থেকে ধানের শীষের এজেন্ট বের করে দিয়েছে বলে অভিযোগ করেছেন ঢাকা-১০ আসনের উপনির্বাচনে বিএনপির ধানের শীষ প্রতীকের প্রার্থী শেখ রবিউল আলম রবি।

শনিবার ভোট গ্রহণ শুরুর পর সকাল সাড়ে ৯টার দিকে ধানমন্ডি সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্র ভোট দেওয়ার পর তিনি এ অভিযোগ করেন। এ সময় ঢাকা শেখ রবিউল আলম রবির প্রধান নির্বাচনী এজেন্ট ইঞ্জিনিয়ার ইশরাক হোসেন উপস্থিত ছিলেন।

শেখ রবি বলেন, আইনশৃঙ্খলা বাহিনী ও আওয়ামী লীগের নেতাকর্মীরা এক হয়ে সব কেন্দ্র থেকে ধানের শীষের এজেন্ট বের করে দিয়েছে। আবারও একটি ব্যর্থ নির্বাচন অনুষ্ঠিত হতে যাচ্ছে। নির্বাচন ব্যবস্থা পুরোপুরি ভেঙে পড়েছে। এমন নির্বাচন না করে ঘোষণা দিলেই পারত।

তিনি বলেন, করোনা উপেক্ষা করে মানুষ ভোট দিতে আসছে, কিন্তু ভোট দিতে পারছে না। সরকার নির্বাচনকে একটি প্রহসনে পরিণত করছে। নির্বাচনের নামে প্রহসন চলছে। ধানের শীষের প্রায় ৮৫০ জন এজেন্টকে কেন্দ্র থেকে বের করে দেওয়া হয়েছে।

ভোট দিতে পারায় নিজেকে ‘সৌভাগ্যবান’ হিসেবে উল্লেখ করে বিএনপির এই প্রার্থী বলেন, ‘প্রার্থী হিসেবে আমি ভোট দিতে পেরেছি এটা আমার সৌভাগ্য। কিন্তু জনগণ তাদের ভোটাধিকার প্রয়োগ করতে পারছে না।’

সংবাদটি শেয়ার করুন :
এ জাতীয় আরও খবর

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
© All rights reserved © 2017 doorbin24.Com
Theme Customized By Shakil IT Park