1. doorbin24bd@gmail.com : admin2020 :
  2. reduanulhoque11@gmail.com : Reduanul Hoque : Reduanul Hoque
February 26, 2024, 2:51 pm

সাবেক এমপির মন্ত্রীর বিরুদ্ধে যৌন হয়রানির অভিযোগ

  • প্রকাশিত : মঙ্গলবার, জুলাই ৬, ২০২১
  • 319 বার পঠিত

আন্তর্জাতিক ডেস্কঃ সাবেক এমপি মিসেস জুলিয়া ব্যাংকস অস্ট্রেলিয়া সরকারের বর্তমান একজন মন্ত্রীর বিরুদ্ধে যৌন হয়রানির অভিযোগ এনেছেন । তিনি দাবি করেছেন, ২০১৭ সালে পার্লামেন্ট হাউজে তাকে অসঙ্গতভাবে স্পর্শ করেছিলেন ওই মন্ত্রী। এক স্মৃতিকথায় মিসেস ব্যাংকস এ অভিযোগ এনেছেন। খবর বিবিসি।

স্মৃতিকথায় তিনি বলেছেন, পার্লামেন্টের ভিতরে ভোট দেওয়ার একটি অধিবেশন চলাকালীন ওই পুরুষ মন্ত্রী তার দুইপায়ের ভিতরে স্পর্শ করেছিলেন। এরপরই তিনি হাত সরিয়ে নিতে থাকেন।তবে এমন অভিযোগের বিষয়ে অবহিত নয় বলে জানিয়েছে প্রধানমন্ত্রী স্কট মরিসনের অফিস। তারা বলেছেন, এরকম আচরণ একেবারেই অসঙ্গত।

জানা যায়, মিসেস ব্যাংকসের এই স্মৃতিকথা নিয়ে যে বই প্রকাশ হয়েছে, তার নাম ‘পাওয়ার প্লে: ব্রেকিং থ্রু বায়াস, ব্যারিয়ার্স অ্যান্ড বয়েস ক্লাবস’। তার পায়ে কে হাত দিয়েছিলেন, তার নাম তিনি এতে না বললেও, এটা জানিয়েছেন যে- তিনি বর্তমানে অস্ট্রেলিয়ার মন্ত্রীপরিষদের একজন সদস্য।

তিনি লিখেছেন, তিনি এবং সরকারের অন্য এমপিরা পার্লামেন্টের নৈশকালীন ভোটের জন্য অপেক্ষায় ছিলেন। এমন সময় ওই মন্ত্রী প্রবেশ করেন এবং মিসেস ব্যাংকসের কাছাকাছি বসেন।

এক পর্যায়ে তিনি নিজের হাত মিসেস ব্যাংকসের হাঁটুর ওপরের দিকে উঠিয়ে দিতে থাকেন। তাকে আলতো করে স্পর্শ করেন। দু’পায়ের মাঝ বরাবর হাত প্রসারিত করতে থাকেন।

জুলিয়া ব্যাংকস লিখেছেন, এই মন্ত্রী বর্তমান প্রধানমন্ত্রীর উইংয়েই আছেন, যা কোয়ালিশনের এমপিতে ভরা। তিনি অতিমাত্রায় সাহস দেখিয়েছিলেন। আমার কাছে বিষয়টি অবিশ্বাস্য মনে হয়েছিল।

সংবাদটি শেয়ার করুন :
এ জাতীয় আরও খবর

পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯  
© All rights reserved © 2017 doorbin24.Com
Theme Customized By Shakil IT Park