1. doorbin24bd@gmail.com : admin2020 :
  2. reduanulhoque11@gmail.com : Reduanul Hoque : Reduanul Hoque
May 21, 2024, 8:01 am

হাতীবান্ধার মাদক সম্রাট ও দেহ ব্যবসায়ী নজু কে ১৬০ বোতল ফেনসিডিল সহ পুলিশ গ্রেফতার

  • প্রকাশিত : মঙ্গলবার, মে ২৩, ২০২৩
  • 187 বার পঠিত

লালমনিরহাট প্রতিনিধি: লালমনিরহাট জেলার হাতীবান্ধা থানার ৮ টি মাদক মামলার আসামি নজরুল ইসলাম নজু কে ১৬০ বোতল ফেন্সিডিলসহ হাতীবান্ধা থানা পুলিশ গ্রেফতার করেছে।

হাতীবান্ধা থানার অফিসার ইনচার্জ ওসি মোঃ শাহাআলম এর নেতৃত্বে পুলিশ পরিদর্শক (তদন্ত) মুসা মিয়া ,এসআই মহিদুল ইসলামসহ সঙ্গীয় ফোর্স সহ গোপন সংবাদের ভিত্তিতে ০৩ টি টিম একযোগে অভিযান পরিচালনা করে। হাতীবান্ধার কুখ্যাত মাদক ব্যবসায়ী ০৮ টি মাদক মামলার আসামি ও নিজ আবাসিক হোটেলে দেহ ব্যবসায় সম্পৃক্ত মোঃ নজরুল ইসলাম নজুর নিজ বাড়ি ,আনন্দ আবাসিক হোটেল (১) এবং আনন্দ আবাসিক হোটেল (২)অভিযান পরিচালনা করে কুখ্যাত মাদক ব্যবসায়ী নজরুল ইসলাম নজুকে তাহার নিজ বাড়ি থেকে ১৬০ বোতল ফেন্সিডিল সহ গতকাল ২২ মে দিবাগত ভোর রাতে নজুকে হাতে নাতে গ্রেফতার করে হাতীবান্ধা থানা পুলিশ।গ্রেফতার কৃত মাদক সম্রাট নজুর বিরুদ্ধে ২৩ মে মঙ্গলবার মাদকদ্রব্য নিয়ন্ত্রণ ২০১৮ সালের আইনে একটি মামলা দায়ের করে জেল হাজতে প্রেরন করে হাতীবান্ধা থানা পুলিশ।

হাতীবান্ধা থানার অফিসার ইনচার্জ শাহআলম বিষয়টি নিশ্চিত করে বলেন,কুখ্যাত মাদক ব্যাবসায়ী একাধিক মাদক মামলার আসামী নজরুল ইসলাম নজুকে ১৬০ বোতল ফেন্সিডিল সহ আমরা গ্রেফতার করেছি,তার বিরুদ্ধে তার মালিকানাধীন আনন্দ হোটেলে দেহব্যাবসা পরিচালনা করার অভিযোগ পেয়েছি আমরা,সেটি খতিয়ে দেখছি।

সংবাদটি শেয়ার করুন :
এ জাতীয় আরও খবর

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
© All rights reserved © 2017 doorbin24.Com
Theme Customized By Shakil IT Park