1. doorbin24bd@gmail.com : admin2020 :
  2. reduanulhoque11@gmail.com : Reduanul Hoque : Reduanul Hoque
April 19, 2024, 2:50 am

হোমনায় রাতে স্ত্রীকে খুন করে দুই সন্তান নিয়ে স্বামীর পলায়ন

  • প্রকাশিত : শনিবার, নভেম্বর ১৪, ২০২০
  • 286 বার পঠিত

নিজস্ব প্রতিবেদকঃ হোমনায় নাসিমা আক্তার (৩০) নামে দুই সন্তানের জননীর লাশ উদ্ধার করেছে পুলিশ। শনিবার (১৪ নভেম্বর) সকাল ১০টার দিকে উপজেলার চম্পক নগর গ্রামের মরিচ ক্ষেত থেকে তার লাশ উদ্ধার করা হয়। শ্বাসরোধ করে তাকে খুন করা হয়েছে বলে জানিয়েছে পুলিশ। নিহত নাসিমা ওই গ্রামের ওহাব আলীর মেয়ে।

নিহতের বাবা ওহাব আলী জানান, গত এক যুগ পূর্বে ইটাভারা গ্রামের দাদন মিয়ার ছেলে জাকিরের সাথে পারিবারিকভাবে তার মেয়েকে বিয়ে দেয়া হয়। বিয়ের পর থেকেই স্বামী তার মেয়েকে কারণে অকারণে মারধর করতো। এ নিয়ে বেশ কয়েকবার শালিস বৈঠকও বসে। গত কয়েক দিন আগে তার মেয়ের স্বামী মেয়েকে মারধর করে দুই সন্তানসহ বাপের বাড়ি পাঠিয়ে দেয়।

গতকাল শুক্রবার (১৩ নভেম্বর) আনুমানিক রাত ১০টার দিকে স্বামীর ফোন পেয়ে মেয়ে দুই সন্তানসহ ঘর থেকে বের হয়ে যায়। এরপর থেকে অনেক খোঁজাখুজি করেও মেয়ে ও নাতি-নাতনিদের কোথাও পায়নি। সকালে বাড়ির পাশের মরিচ ক্ষেতে স্থানীয়রা মেয়ের লাশ দেখতে পেয়ে আমাদেরকে খবর দেয়।

হোমনা সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার মো: ফজলুল করিম জানান, লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কুমেক হাসপাতালে পাঠানো হয়েছে। গলায় আঘাতের ক্ষত আছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে মেয়েটির স্বামী শ্বাসরোধ করে তাকে খুন করে দুই সন্তান নিয়ে পালিয়েছে। এ ব্যাপারে মামলার প্রস্তুতি চলছে।

সংবাদটি শেয়ার করুন :
এ জাতীয় আরও খবর

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
© All rights reserved © 2017 doorbin24.Com
Theme Customized By Shakil IT Park