1. doorbin24bd@gmail.com : admin2020 :
  2. reduanulhoque11@gmail.com : Reduanul Hoque : Reduanul Hoque
April 19, 2024, 3:52 am

২৫ বছর পর পাবনা-৪ আসনের বাইরে ডিলুর পরিবার

  • প্রকাশিত : রবিবার, আগস্ট ৩০, ২০২০
  • 390 বার পঠিত

নিজম্ব প্রতিবেদক : পাবনা-৪ আসনে আওয়ামী লীগের মনোনয়ন পেলেন ঈশ্বরদী উপজেলা পরিষদের চেয়ারম্যান নুরুজ্জামান বিশ্বাস। এর ফলে টানা ২৫ বছর পর পাবনা চার আসনে ডিলু পরিবারের একচ্ছত্র আধিপত্যর পতন হয়েছে। এ আসনটির উপনির্বাচন অনুষ্ঠানে শনিবার (৩০ আগস্ট) বিকেল চারটায় গণভবনে আওয়ামী লীগের মনোনয়ন বোর্ডের সভা অনুষ্ঠিত হয়।

সভা শেষে সন্ধ্যায় দলের দপ্তর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া পাবনা-৪ আসনে নুরুজ্জামান বিশ্বাসের মনোনয়নের বিষয়টি নিশ্চিত করেছেন।

আসনটিতে দলীয় মনোনয়ন পেতে ডিলু পরিবারের মোট আট সদস্য দলীয় মনোনয়ন পত্র সংগ্রহ করেছিলেন। শামসুজ্জামান শরীফ ডিলুর স্ত্রী কামরুন্নাহার শরীফ, তিন ছেলে, মেয়ে ও মেয়ের জামাই এবং ডিলুর খালাতো ভাই ও তার স্ত্রী উপনির্বাচনে লড়তে মনোনয়নপত্র সংগ্রহ করেছিলেন।

১৯৯৬ সাল থেকে ২০১৮ সাল পর্যন্ত টানা পাঁচবার সংসদ সদস্য নির্বাচিত হওয়ায় নির্বাচিত এলাকায় ছিলো পরিবারের রাজত্ব। তার ছেলে সিরহান শরীফ তমালের বিরুদ্ধে সাংবাদিক নির্যাতন ও হিন্দু বাড়িতে হামলার ঘটনায় আটক করা হয়েছিলো। পাবনা-৪ আসনে উপনির্বাচনে দলীয় মনোনয়ন পাওয়া নুরুজ্জামান বিশ্বাস ঈশ্বরদী উপজেলা পরিষদের চেয়ারম্যান। তিনি পাবনা জেলা আওয়ামী লীগের সহসভাপতি ও একজন মুক্তিযোদ্ধা।

আওয়ামী লীগের দপ্তর সম্পাদক জানিয়েছেন ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া বৈঠক শেষে গণমাধ্যমকে জানিয়েছেন, বাকি চারটি আসনে দলীয় মনোনয়ন বিষয়ে সিদ্ধান্ত পরে জানানো হবে।

সংবাদটি শেয়ার করুন :
এ জাতীয় আরও খবর

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
© All rights reserved © 2017 doorbin24.Com
Theme Customized By Shakil IT Park