1. doorbin24bd@gmail.com : admin2020 :
  2. reduanulhoque11@gmail.com : Reduanul Hoque : Reduanul Hoque
April 15, 2024, 3:17 pm
সংবাদ শিরোনাম :

অনন্ত জলিলকে বয়কট করার ঘোষণা দিলেন অভিনেত্রী শাওন

  • প্রকাশিত : সোমবার, অক্টোবর ১২, ২০২০
  • 387 বার পঠিত

ধর্ষণের প্রতিকারে নারীদের পোশাকের শালীনতা বজায় রেখে চলাফেরা নিয়ে মন্তব্য করায় অভিনেতা অনন্ত জলিলকে বয়কটের ঘোষণা দিয়েছেন অভিনেত্রী মেহের আফরোজ শাওন। নিজের ভেরিফায়েড ফেসবুক পেজে তিনি এ ঘোষণা দেন।

প্রয়াত হুমায়ূন আহমেদের স্ত্রী শাওন তার ফেসবুক টাইমলাইনে লিখেন, আমি মেহের আফরোজ শাওন, বাংলাদেশের একজন চলচ্চিত্র ও মিডিয়াকর্মী এবং স্বাধীন সার্বভৌম রাষ্ট্রের সচেতন নাগরিক হিসাবে বাংলাদেশের নারীদের প্রতি কুরুচিপূর্ণ মন্তব্য এবং অসংলগ্ন বক্তব্য সম্বলিত ভিডিও বার্তা দেয়ার জন্য জনাব অনন্ত জলিলকে বয়কট করলাম।

অভিনেত্রী শাহনাজ খুশি তার মন্তব্যে শাওনের উদ্দেশে লিখেন, আপনি কী ছিলেন তার সাথে? আমার অবশ্য বয়কটের বাড়তি পেইনটা নিতে হলো না!

ফেসবুকে তার টাইমলাইনের দেয়া ওই বক্তব্যকে সমর্থন জানিয়েছে প্রীতি নামের একজন তার মন্তব্যে লিখেন, মেয়েরা কী পরবে কী পরবে না এটা তার নিজস্ব পছন্দ। এটাকে যদি কেউ ধর্ষণের কারণ হিসাবে তৈরি করে। জনগণের মনে আরও মানসিক বিকার তৈরি করে তবে তার স্থান জেলখানা হওয়া উচিৎ। মানসিকতা না পরিবর্তন হলে এদেশে ধর্ষণ থামবে না। ফাঁসির সঙ্গে সঙ্গে এ আইনটাও জরুরি যে কেউ মেয়েদের পোশাক, চলাফেরা, রাতে দেরিতে বাড়ি ফেরা, চাকরি বা ব্যবসা করা নিয়ে কথা কোনো নেতিবাচক কথা বলতে পারবে না।

নারীদের পোশাকের শালীনতা নিয়ে বাইরে বের হওয়ার পরামর্শ দিয়ে একটি ভিডিও পোষ্ট করেন অনন্ত জলিল। পরে সেই ভিডিও সরিয়ে ফেলেন অন্তত জলিল।

সংবাদটি শেয়ার করুন :
এ জাতীয় আরও খবর

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
© All rights reserved © 2017 doorbin24.Com
Theme Customized By Shakil IT Park