1. doorbin24bd@gmail.com : admin2020 :
  2. reduanulhoque11@gmail.com : Reduanul Hoque : Reduanul Hoque
February 26, 2024, 3:19 pm

এবার বোনের জামাই মিথিলার প্রেমিক!

  • প্রকাশিত : সোমবার, জুলাই ৫, ২০২১
  • 301 বার পঠিত

বিনদন ডেস্কঃ পবিত্র ঈদুল আজহা উপলক্ষে জনপ্রিয় বেসরকারি স্যাটেলাইট টেলিভিশন চ্যানেল এনটিভি আয়োজন করতে যাচ্ছে বর্ণাঢ্য অনুষ্ঠানমালা। সেই আয়োজনে থাকছে ২০টির অধিক নাটক। যেখানে থাকছে ‘মিডনাইট সান’ শিরোনামে একটি একক নাটক।

ফরহাদ হোসেনের রচনা ও চিত্রনাট্যে নাটকটি পরিচালনা করেছেন আরিফ এ আহনাফ, যেখানে কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেছেন জনপ্রিয় অভিনেত্রী রাফিয়াথ রশিদ মিথিলা ও ইরেশ যাকের। এরই মধ্যে দুই রাত মাওয়া-আরিচা মহাসড়কে মোট তিন দিনে নাটকটির শুট সম্পন্ন হয়েছে।

নাটকটির গল্প প্রসঙ্গে এখনই বিস্তারিত জানাতে চান না পরিচালক আরিফ এ আহনাফ। তবে আজ সোমবার বিকেলে এনটিভি অনলাইনের সঙ্গে আলাপচারিতায় জানিয়েছেন, ‘আমি বলব না ভিন্নধর্মী কোনও গল্প, নাটকটি মিষ্টি প্রেমের সরল এক রাতের গল্প। যেখানে দেখা যাবে মিথিলা রাতে হুট করে বিপদে পড়েন। তাঁর সাহায্যে এগিয়ে আসেন ইরেশ যাকের। সেখানে নানা ঘটনা ঘটে। একসময় তাঁদের মধ্যে মিষ্টি প্রেম হয়।’

নির্মাতা আরও যুক্ত করেছেন, ‘নাটকের মাধ্যমে দর্শককে একটি বার্তা দেওয়া হবে, যেটি জীবনের নিরাপত্তা এবং বিশ্বাস ও সম্মানের সাথে যুক্ত। দর্শক নাটকটি উপভোগ করলেই বুঝতে পারবেন। সেটা দর্শকের জন্য টুইস্ট হিসেবে রাখতে চাই।’

রাফিয়াথ রশিদ মিথিলা ও ইরেশ যাকের ছাড়াও নাটকটিতে অভিনয় করেছেন শাকিল রাজ, এহেসানুল হক, সুহাসিনী, সুমাইয়া অনন্যা প্রমুখ।

আসন্ন ঈদুল আজহার আয়োজনে ‘মিডনাইট সান’ নাটকটি এনটিভির পর্দায় ও এনটিভি নাটক ইউটিউব চ্যানেলে দেখা যাবে।

সংবাদটি শেয়ার করুন :
এ জাতীয় আরও খবর

পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯  
© All rights reserved © 2017 doorbin24.Com
Theme Customized By Shakil IT Park