1. doorbin24bd@gmail.com : admin2020 :
  2. reduanulhoque11@gmail.com : Reduanul Hoque : Reduanul Hoque
April 16, 2024, 12:40 am

এবার রিয়াকে জড়িয়ে রাজীব লক্ষ্মণের ছবি

  • প্রকাশিত : শনিবার, জানুয়ারি ৯, ২০২১
  • 310 বার পঠিত

বলিউড অভিনেত্রী রিয়া চক্রবর্তীর সঙ্গে তোলা ছবি ডিলিট করলেন রাজীব লক্ষ্মণ। জনপ্রিয় রিয়্যালিটি শো রোডিজের বিচারক ছিলেন তিনি। শুক্রবার অভিনেত্রীর সঙ্গে ছবি শেয়ার করছিলেন লক্ষ্মণ। কিন্তু ওই ছবি শেয়ার করার পর ব্যাপক ট্রোলের মুখে পড়েন লক্ষ্মণ এবং রিয়া।

সমালোচনার মুখে ওই ছবি ডিলিট করলেন রোডিজের বিচারক। একইসঙ্গে কেন ছবি ডিলিট করেছেন তার ব্যাখ্যাও দেন তিনি।

রিয়া কিছুদিন আগে তার বন্ধুদের সঙ্গে পার্টি করেন। সেখানেই ওই ছবি তোলেন রাজীব। যেখানে দেখা যায়, খয়েরি রঙের চেক ব্লেজার পরে আছেন রিয়া। কোনও মেকআপ নেই। ওই ছবির ক্যাপশনে রাজীব লেখেন, মাই গার্ল। আর এই ক্যাপশন দেখেই ট্রোল করতে শুরু করেন নেটিজেনদের একাংশ। এরপরই ছবি ডিলিট করে দেন রাজীব।

কেন ডিলিট করলেন ছবি?

রাজীব জানিয়েছেন, ‘আমার লেখা শব্দের জন্য সমস্যা তৈরি হয়েছে। এই অনিচ্ছাকৃত ভুলের জন্য আমি ক্ষমাপ্রার্থী। রিয়া আমার অনেক পুরনো বন্ধু। অনেকদিন পর ওঁকে দেখে খুব খুশি। ওঁর জন্য অনেক শুভেচ্ছা রইল।’

সাধারণত এই ধরনের শব্দচয়ন ব্যবহার করা হয় কোনও বিশেষ মানুষের ক্ষেত্রে। সুশান্তের মৃত্যুর পর রিয়াকে নিয়ে কম জলঘোলা হয়নি। রাজীবের এই ক্যাপশন নিয়ে ফের সুশান্তের প্রসঙ্গ টেনে এনেছেন নেটিজেনদের একাংশ।

গত গত বছরের ১৪ জুন মুম্বাইয়ের বান্দ্রার অ্যাপার্টমেন্ট থেকে বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুতের মৃতদেহ উদ্ধার করা হয়। মৃত্যুর সঙ্গে যোগ আছে বলে কাঠগড়ায় তোলা হয় অভিনেত্রী রিয়া চক্রবর্তীকে। তার বিরুদ্ধে আত্মহত্যায় প্ররোচনা দেওয়াসহ টাকা আত্মসাতের অভিযোগ তোলে সুশান্তের পরিবার। অভিনেতার বাবা কে কে সিং রিয়া চক্রবর্তী এবং তার পরিবারের বিরুদ্ধে এফআইআর  দায়ের করেন। মাদক সংশ্লিষ্টতায় তাকে গ্রেফতার করে এনসিবি। প্রায় এক মাস জেলে বন্দি থাকার পর জামিন পান রিয়া।

সংবাদটি শেয়ার করুন :
এ জাতীয় আরও খবর

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
© All rights reserved © 2017 doorbin24.Com
Theme Customized By Shakil IT Park