1. doorbin24bd@gmail.com : admin2020 :
  2. reduanulhoque11@gmail.com : Reduanul Hoque : Reduanul Hoque
April 15, 2024, 3:17 pm
সংবাদ শিরোনাম :

দাঙ্গাবাজদের নিন্দা জানিয়ে ট্রাম্পের ভিডিও বার্তা

  • প্রকাশিত : শুক্রবার, জানুয়ারি ৮, ২০২১
  • 221 বার পঠিত

মোঃ আনিসুর রাহমানঃ অবশেষে মার্কিন কংগ্রেস ভবন ক্যাপিটল হিলে নিজের সমর্থকদের হামলার সমালোচনা করে বৃহস্পতিবার(৭ ডিসেম্বর) সন্ধ্যায় একটি ভিডিও বার্তা প্রকাশ করেন মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প।

যুক্তরাষ্ট্র ভিত্তিক সংবাদ মাধ্যম সিএনএন এর বরাতে যানা যায়, ভিডিও বার্তা ট্রাম্প বলেন, ‘আমি মার্কিন যুক্তরাষ্ট্রের রাজধানীর এই আক্রমণাত্মক আচরণ দেখে আমি বিস্মিত, সকল আমেরিকানদের মতো আমিও সহিংসতা, অনাচার এবং ‘সহিংসতা, আইনহীনতা ও মারামারির ঘটনায় সব আমেরিকানের মতো আমিও ক্ষুব্ধ’। বুধবারের হামলাটি যুক্তরাষ্ট্র ও বিশ্বকে বড় ধরনের ধাক্কা দিয়েছে বলেও উল্লেখ করেন।

ট্রাম্প উল্লেখ বলেন, এর আগে যে বিবৃতি দিয়েছেন তাতেও বলেছেন শান্তিপূর্ণভাবে তিনি ক্ষমতা হস্তান্তরের মনোযোগ কেন্দ্রীভূত করবেন।

তিনি আরো বলেন, এই মুহূর্তের করণীয় হলো নিরাময় ও পুনর্মিলন। আমরা মাত্রই একটি উত্তেজনাকর নির্বাচন শেষ করেছি এবং মেজাজ উত্তপ্ত। এখন মেজাজ ঠাণ্ডা করার সময়। যারা আইন ভেঙেছেন তাদের মূল্য দিতে হবে বলেও উল্লেখ করেছেন ট্রাম্প।

এর আগে হোয়াইট হাউজের প্রেস সেক্রেটারি কালিয়েগ ম্যাকএনানি এক সংক্ষিপ্ত বিবৃতিতে বলেছেন, ক্যাপিটল হিলে হামলার নিন্দা জানিয়েছেন ট্রাম্প।

বুধবার (৬ জানুয়ারি) কংগ্রেসের অধিবেশনে জো বাইডেনকে জয়ী হিসেবে ঘোষণার আনুষ্ঠানিক প্রক্রিয়ার মধ্যেই হঠাৎ সেখানে হামলা চালান ট্রাম্প সমর্থকরা। এ ঘটনায় এখন পর্যন্ত পাঁচজন নিহত ও অর্ধ শতাধিক মার্কিনী গ্রেফতার হওয়ার খবর পাওয়া গেছে। হামলাকারীদের ঠেকাতে গিয়ে ১ জন নিহত সহ আহত হয়েছেন ক্যাপিটল হলের বেশ কয়েকজন পুলিশ কর্মকর্তা।

সংবাদটি শেয়ার করুন :
এ জাতীয় আরও খবর

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
© All rights reserved © 2017 doorbin24.Com
Theme Customized By Shakil IT Park