1. doorbin24bd@gmail.com : admin2020 :
  2. reduanulhoque11@gmail.com : Reduanul Hoque : Reduanul Hoque
শুক্রবার, ২৭ জানুয়ারী ২০২৩, ১০:০০ অপরাহ্ন

বিএমএসএস থেকে ইদ্রিস আলমের পদত্যাগ

  • প্রকাশিত : মঙ্গলবার, ৮ নভেম্বর, ২০২২
  • ৮০ বার পঠিত

বিএমএসএস থেকে ইদ্রিস আলমের পদত্যাগ। রাজধানী ঢাকা থেকে প্রকাশিত দৈনিক শব্দমিছিল পত্রিকার ষ্টাফ রিপোর্টার ইদ্রিস আলম বাংলাদেশ মফস্বল সাংবাদিক সোসাইটি (বিএমএসএস), খুলনা বিভাগীয় কমিটি থেকে পদত্যাগ করেছেন। মঙ্গলবার তিনি বিএমএসএস সভাপতি ও সাধারন সম্পাদক বরাবর পদত্যাগের আবেদনপত্র পেশ করেছেন।

ইদ্রিস আলম পদত্যাগ পত্রে উল্লেখ করেছেন, বাংলাদেশ মফস্বল সাংবাদিক সোসাইটি (বিএমএসএস) সংবাদপত্রের মূল ধারা থেকে দূরে রয়েছে। এদের সংশ্লিষ্ট এলাকার প্রেসক্লাবের সাথে কোন সংযোগ নাই। একই
সাথে সংবাদপত্রে যারা হলুদ সাংবাদিক হিসাবে চিহ্নিত তাদের এখানে বড় বড় পদ প্রদান করা হয়েছে। এখানে জৌষ্ঠতা লঙ্ঘন হয়েছে। সর্বোপরি সংগঠনটি রেজিস্ট্রেশনহীণ একটি ভুইফোঁড় সংগঠন। প্রেসক্লাব কেন্দ্রিক সংবাদপত্রে এদের কোন সংযোগ নাই।

 

ইদ্রিস আলম যশোর সদর উপজেলার ১১রাম নগর ইউনিয়ন পরিষদের সতীঘাটা পান্তাপাড়ার মৃত সামছুর রহমানের পুত্র। , সাংঃ সতীঘাটা পান্তাপাড়া, পোষ্ট :  সতীঘাটা, থানা : কোতয়ালী, জেলা : যশোর। আমি
বাংলাদেশ মফস্বল সাংবাদিক সোসাইটি (বিএমএসএস) এর সদস্য। গত ২৭/০৮/২০২২ ইং তারিখ আমাকে উল্লেখিত সাংবাদিক সংস্থার খুলনা বিভাগীয় কমিটির উপ-আইন বিষয়ক সম্পাদক হিসাবে নিয়োগ প্রদান বা মনোনীত করা হয়। সার্বিক অবস্থা বিবেচনা করে এবং বাস্তবতা উপলদ্ধি করে তিনি বিএমএসএস সাংবাদিক সংগঠন থেকে পদত্যাগ করেন।

সংবাদটি শেয়ার করুন :
এ জাতীয় আরও খবর

পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১  
© All rights reserved © 2017 doorbin24.Com
Theme Customized By Shakil IT Park