1. doorbin24bd@gmail.com : admin2020 :
  2. reduanulhoque11@gmail.com : Reduanul Hoque : Reduanul Hoque
April 14, 2024, 7:36 am

বিজয়ের গৌরবময় ৫১ বর্ষ পূর্তি “ আয়োজনে চিটাগাং এসোসিয়েশন অব কানাডা ইনক

  • প্রকাশিত : সোমবার, ডিসেম্বর ১৯, ২০২২
  • 124 বার পঠিত

শনিবার ১৭ ই ডিসেম্বর বিসিসিএস মিলয়াতনে চিটাগাং এসোসিয়েশন অব কানাডা ইনক সাডম্বরে উদযাপন করে “বিজয়ের গৌরবময় ৫১বর্ষ পূর্তি”।

মিলনায়তন ভর্তি অতিথিবৃন্দের উপস্থিতিতে শুরুতে বাংলাদেশ এবং কানাডার জাতীয় সংগীত এবং মুক্তিযুদ্ধে শহীদদের আত্মার শান্তি কামনা করে এক মিনিট নিরবতা পালনের মধ্য দিয়ে শুরু হয় “বিজয়ের তাৎপর্য্য” বিষয়ক আলোচনা সভা। ডাকসুর নির্বাচিত সাবেক এজিএস জনাব নাসির উদ দৌজা ছাড়াও বক্তব্য রাখেন মিটন পারিয়াল, টিডিএসবি স্টুডেন্টকাউন্সিলর তৌহিদ নোমান, সংগঠনের সাবেক সভাপতি শিবু চৌধুরী, সংগঠনের ডাইরেক্টর ও লিবারেল সাউথ ইষ্ট চ্যাপটারেরসন্মানিত চেয়ার জনাব কফিল উদ্দিন পারভেজ, সংগঠনের বর্তমান. সভাপতি সরওয়ার জামান। মুক্তিযুদ্ধের স্মৃতিচারণ পর্বে অংশ গ্রহন করেন বিশিষ্ট মুক্তিযোদ্ধা জনাব শওকত হোসেন, জনাব. কামাল উদ্দিন। সন্মুখ সমরে অংশ গ্রহন করা এই দুজন অকুতোভয় মুক্তিযোদ্ধার স্মৃতিচারন দর্শকদের আবেগে আপ্লুত করে। সমগ্র পর্বটি সঞ্চালনা করেন সংগঠনের সাধারণ সম্পাদক. সব্যসাচী চক্রবর্ত্তী।

সাংস্কৃতিক অনুষ্ঠান পর্বে সংগীত পরিবেশন করেন বিশিষ্ট সংগীত শিল্পী ফারহানা শান্তা, তনুশ্রী ভট্টাচার্য, তিথি ভট্টাচার্য, আব্দুল আলীম, আইরিন আলমগীর, মৈত্রী দেবী, কবিতা পাঠে মুনিরা সুলতানা মিলি, তবলায় সঙ্গত করেন ভানু গোমেজ। সাউন্ড নিয়ন্ত্রনে ছিলেন সংগঠনের কোষাধ্যক্ষ সনৎ বড়ুয়া । অনুষ্ঠান সঞ্চালনায় ছিলেন কানিজ ফাতেমা।

উপস্থিত বিপুল সংখ্যক অতিথিবৃন্দকে সন্ধ্যায় চা নাস্তা এবং রাতে ডিনারের মাধ্যমে আপ্যায়িত করা হয়। ডাইরেক্টরআব্দুল মোমেন জুয়েল, মো আজম, আজাদ খান নিপুন হস্তে অতিথিবৃন্দকে পর্যাপ্ত খাবার বিতরনে সর্বদা ব্যস্ত থেকে সকলের প্রশংসা অর্জন করেন। এছাড়াও ডাইরেক্টর সেলিনা সরওয়ার, কানন বডুয়া, মো. সোলায়মান এবং ট্রাষ্টী সরওয়ার সেলিম, শিবু চৌধুরী, সেলিনা হোসাইন, সৈয়দ. শওকত মাহমুদ সন্মানিত অতিথিবৃন্দকে স্বাগত জানান।অনুষ্ঠানের শেষান্তে উপস্থিত ট্রাষ্টী, এডভাইজার, ডাইরেক্টর বৃন্দের ফটোসেশন এর মাধ্যমে এই আনন্দঘন সুশৃঙ্ক্ষল বিজয় উৎসবের সমাপ্তি ঘোষনা করা হয়।

সংবাদটি শেয়ার করুন :
এ জাতীয় আরও খবর

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
© All rights reserved © 2017 doorbin24.Com
Theme Customized By Shakil IT Park