1. doorbin24bd@gmail.com : admin2020 :
  2. reduanulhoque11@gmail.com : Reduanul Hoque : Reduanul Hoque
May 21, 2024, 6:26 am

বিসিবির নির্বাচকদের মেয়াদ বাড়লো

  • প্রকাশিত : মঙ্গলবার, জুন ১৫, ২০২১
  • 379 বার পঠিত

নানা সমালোচনার মাঝেও, মেয়াদ বাড়ানো হয়েছে বিসিবির নির্বাচক প্যানেলের। আগামী টি-টোয়েন্টি বিশ্বকাপ পর্যন্ত থাকছেন নান্নু-বাশার প্যানেল।

এর আগে বিভিন্ন সময়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে কড়া সমালোচনার মুখে পড়েন প্রধান নির্বাচক মিনহাজুল আবেদিন নান্নু ও নির্বাচক হাবিবুল বাশার। বিশেষ করে সিরিজ চলাকালীণ সমর্থকদের ক্ষোভের মুখে পড়েন তারা। তবে দেশের ক্রিকেট বোর্ডের পরিচালকগণ আস্থা রাখছেন সাবেক দুই কৃতি ক্রিকেটারের ওপর।

মঙ্গলবার বোর্ডসভা শেষে বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন জানান, আবারো মেয়াদ বাড়ছে নির্বাচক প্যানেলের। আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপ পর্যন্ত দায়িত্বে থাকছেন তারা।

চলতি বছরের অক্টোবর-নভেম্বরে টি-টোয়েন্টি বিশ্বকাপের ৭ম আসর বসবে ভারতে।

সভায় আরো বেশ কয়েকটি বিষয়ে সিদ্ধান্ত নেয়া হয়েছে। চ্যাম্পিয়ন্স ট্রফি আয়োজনের জন্য বাংলাদেশ বিড করবে বলে সিদ্ধান্ত নেয়া হয়েছে। এছাড়া ওয়ানডে ও টি-টোয়েন্টি বিশ্বকাপের জন্য এশিয়ার দেশগুলোর সঙ্গে যৌথভাবে আয়োজন করার চেষ্টা করবে বিসিবি।

এ বিষয়ে বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন বলেন, চ্যাম্পিয়ন্স ট্রফির জন্য আমরা বিড করবো। ওটা আমরা এককভাবে আয়োজন করতে পারবো। তবে ওয়ার্ল্ড কাপ এবং টি-২০ বিশ্বকাপের জন্য যৌথভাবে বিড করবো। এর জন্য এশিয়ার যে দেশগুলো আছে বিশেষ করে শ্রীলঙ্কা, ভারত, তাদের সঙ্গে আমরা কথা বলবো।

সংবাদটি শেয়ার করুন :
এ জাতীয় আরও খবর

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
© All rights reserved © 2017 doorbin24.Com
Theme Customized By Shakil IT Park