1. doorbin24bd@gmail.com : admin2020 :
  2. reduanulhoque11@gmail.com : Reduanul Hoque : Reduanul Hoque
June 21, 2024, 4:58 pm

মাঠে ফিরলেন সাইফউদ্দিন, আঘাত গুরুতর নয়

  • প্রকাশিত : মঙ্গলবার, মে ২৫, ২০২১
  • 310 বার পঠিত

শ্রীলঙ্কার বিপক্ষে দ্বিতীয় ওয়ানডেতে মাথায় চোট পাওয়া মোহাম্মদ সাইফউদ্দিন সুস্থ আছেন। তার চোট গুরুতর নয় বলে জানিয়েছেন বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) চিকিৎসক দেবাশীষ চৌধুরী।

মঙ্গলবার (২৫ মে) স্বাগতিক বাংলাদেশ ও সফরকারী শ্রীলঙ্কার মধ্যকার তিন ম্যাচ সিরিজের দ্বিতীয় ম্যাচে ব্যাট করার সময় মাথায় বলের আঘাত লাগে সাইফউদ্দিনের। বাংলাদেশের ইনিংসের ৪৭তম ওভারের দ্বিতীয় বলে দুশমন্থ চামিরার শর্ট বল সাইফউদ্দিনের হেলমেটে আঘাত করে। জোরালো গতির কারণে মাথায় কিছুটা আঘাত নিয়েই মাঠ ছাড়েন। অবশ্য আঘাত নিয়েই প্রান্ত বদল করতে গিয়ে রান আউট হন।

আঘাতের পর মেডিকেল টিম প্রাথমিক চিকিৎসা দেয় তাকে। এরপর স্বাস্থ্যবিধি মেনে হাসপাতালে নিয়ে যাওয়া হয় স্ক্যান করানোর জন্য। স্ক্যান রিপোর্টে জানা গেছে, সাইফের চোট গুরুতর নয়।

আরও পড়ুন:

আপন হয়েছি পর…………মায়াবী কাজল

বিসিবি চিকিৎসক দেবাশীষ বলেন, ‘সাইফ ড্রেসিংরুমে ফিরেছে। সাইফউদ্দিনের মাথার আঘাত গুরুতর নয়। ওকে অ্যাম্বুলেন্সে করে হাসপাতালে নিয়ে গিয়েছিলাম আমরা। স্ক্যান রিপোর্টে কোনো সমস্যা ধরা পড়েনি। ও ভালো আছে।’

একদিনের আন্তর্জাতিক ক্রিকেটের ইতিহাসে সাইফউদ্দিনই প্রথম ক্রিকেটার, কনকাশন বা মাথায় আঘাতের কারণে যাকে খেলা থেকে ছিটকে পড়তে হয়েছে। আইসিসির নিয়ম অনুযায়ী, কোনো খেলোয়াড় মাথায় আঘাত পেলে তার বদলি হিসেবে একই ক্যাটাগরির কোনো খেলোয়াড়কে একাদশে অন্তর্ভুক্ত করা যাবে। পেস বোলিং অলরাউন্ডার সাইফউদ্দিনের বদলি হিসেবে টিম ম্যানেজমেন্ট বেছে নেয় তাসকিনকে, যিনি মূল একাদশে জায়গা হারালেও বদলি হিসেবে নেমে শ্রীলঙ্কার ইনিংসে পূর্ণ ১০ ওভার বল করতে পারবেন।

সংবাদটি শেয়ার করুন :
এ জাতীয় আরও খবর

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  
© All rights reserved © 2017 doorbin24.Com
Theme Customized By Shakil IT Park