1. doorbin24bd@gmail.com : admin2020 :
  2. reduanulhoque11@gmail.com : Reduanul Hoque : Reduanul Hoque
February 26, 2024, 3:38 pm

মিতু হত্যা মামলায় শাকু ৪ দিনের রিমান্ডে

  • প্রকাশিত : বৃহস্পতিবার, মে ১৩, ২০২১
  • 312 বার পঠিত

চট্টগ্রামে আলোচিত মাহমুদা খানম (মিতু) হত্যা মামলায় এজাহার নামীয় আসামি সাইদুল ইসলাম সিকদার ওরফে শাকুকে চারদিনের রিমান্ডে নিয়েছে পুলিশ।

বৃহস্পতিবার (১৩ মে) চট্টগ্রামের মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট শফি উদ্দিন শুনানি শেষে শাকুর চারদিনের রিমান্ড মঞ্জুর করেন। এর আগে শাকুকে আদালতে হাজির করে সাতদিনের রিমান্ড আবেদন করেন মামলার তদন্ত কর্মকর্তা ।

বুধবার (১২ মে) রাত ১০টার দিকে রাঙ্গুনিয়ার রানীরহাট বাজার এলাকা থেকে শাকুকে (৪৫) গ্রেফতার করে র‌্যাপিড অ্যাকশন ব্যাটেলিয়ন-৭ (র‌্যাব)। আজ সকালে তাকে পিবিআইয়ের কাছে হস্তান্তর করা হয়। বুধবার বাবুল আক্তারসহ আটজনকে আসামি করে চট্টগ্রামের পাঁচলাইশ থানায় নতুন করে মামলা করেন মিতুর বাবা মোশাররফ হোসেন। সেই মামলায় শাকুকে আসামি করা হয়েছে। শাকু মিতু হত্যা মামলার অন্যতম আসামি মুছার ভাই।

এর আগে, মঙ্গলবার (১১ মে) নিহত মিতুর স্বামী সাবেক পুলিশ কর্মকর্তা বাবুল আক্তারকে গ্রেফতার করে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই)। পরদিন তাকে আদালতে হাজির করলে বিচারক তার ৫ দিনের রিমান্ড মঞ্জুর করে।

২০১৬ সালের ৫ জুন সকাল ৭টা ১৭ মিনিটে চট্টগ্রাম নগরীর জিইসি মোড়ে ছেলেকে স্কুল বাসে তুলে দিতে যাওয়ার সময় মোটরসাইকেলে করে তিন দুর্বৃত্ত মিতুকে ঘিরে ধরে প্রথমে গুলি করে। এরপর কুপিয়ে মৃত্যু নিশ্চিত করে দুর্বৃত্তরা পালিয়ে যায়। ওই সময় মিতুর স্বামী বাবুল আক্তার পুলিশ সুপার পদে পদোন্নতি পেয়ে পুলিশ সদর দপ্তরে যোগ দিয়ে ঢাকায় অবস্থান করছিলেন। এ ঘটনায় নগরীর পাঁচলাইশ থানায় অজ্ঞাতদের আসামি করে হত্যা মামলা করেন বাবুল আক্তার। মামলাটি চট্টগ্রামের নগর গোয়েন্দা পুলিশের কাছে ৩ বছর ১১ মাস তদন্তে থাকার পর গত বছরের মে মাসে মামলাটি পুলিশ ব্যুরো ইনভেস্টিগেশনে (পিবিআই) স্থানান্তর করা হয়। মামলাটির তদন্তকারী কর্মকর্তা হলেন পরিদর্শক সন্তোষ কুমার চাকমা। পরে তথ্য প্রমাণের ভিত্তিতে বাবুল আক্তারকে গ্রেফতার করে পিবিআই।

সংবাদটি শেয়ার করুন :
এ জাতীয় আরও খবর

পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯  
© All rights reserved © 2017 doorbin24.Com
Theme Customized By Shakil IT Park