1. doorbin24bd@gmail.com : admin2020 :
  2. reduanulhoque11@gmail.com : Reduanul Hoque : Reduanul Hoque
April 15, 2024, 3:25 pm
সংবাদ শিরোনাম :

রোজী চিশতীর জামিন কেন বাতিল করা হবে না, জানতে চেয়েছেন হাইকোর্ট

  • প্রকাশিত : বৃহস্পতিবার, ফেব্রুয়ারি ২৫, ২০২১
  • 406 বার পঠিত

ফারমার্স ব্যাংক লিমিটেডের (বর্তমানে পদ্মা ব্যাংক) উদ্যোক্তা পরিচালক ও অডিট কমিটির সাবেক চেয়ারম্যান মো. মাহবুবুল হক চিশতীর স্ত্রী মোছা. রোজী চিশতীর জামিন কেন বাতিল করা হবে না- তা জানতে চেয়ে রুল জারি করেছেন হাইকোর্ট। আগামী ১০ দিনের মধ্যে সংশ্লিষ্টদের এই রুলের জবাব দিতে বলা হয়েছে।

বৃহস্পতিবার হাইকোর্টের বিচারপতি মো. নজরুল ইসলাম তালুকদার ও বিচারপতি মহি উদ্দিন শামীমের ভার্চুয়াল বেঞ্চ এই আদেশ দেন।

আদালতে দুদকের পক্ষে শুনানিতে ছিলেন আইনজীবী মো. খুরশিদ আলম খান, রাষ্ট্রপক্ষে ছিলেন ডেপুটি অ্যাটর্নি জেনারেল একেএম আমিন উদ্দিন মানিক ও সহকারী অ্যাটর্নি জেনারেল মাহজাবিন রাব্বানী দীপা।

এর আগে রোজী চিশতী গত ৫ জানুয়ারি মহানগর সিনিয়র স্পেশাল জজ কোর্ট থেকে জামিন পেয়েছিলেন। সেই জামিন আদেশের বিরুদ্ধে দুর্নীতি দমন কমিশন (দুদক) গত ১৮ ফেব্রুয়ারি হাইকোর্টে জামিন বাতিলের জন্য রিভিশন আবেদন করেন।

মামলার এজাহার অনুযায়ী আইনজীবী আমিন উদ্দিন মানিক বলেন, দুদকে দাখিলকৃত সম্পদ বিবরণীতে ৫ কোটি ৮৫ লাখ ৬২ হাজার ৪৪২ টাকার সম্পদ গোপনপূর্বক এবং বকশীগঞ্জ এগ্রো ইন্ডাস্ট্রিজের নিকট ভূমি অগ্রিম ও ফরেন লোন বাবদ অগ্রিম হিসেবে ৪ কোটি ৩০ লাখ ১৬ হাজার ৭৪৯ টাকা মিথ্যা ও ভিত্তিহীন দায় ঘোষণা দেওয়ার অপরাধসহ ৩৭ কোটি ৩৮ লাখ ৩ হাজার ২৫৬ টাকা মূল্যের সম্পদ অর্জন করে তা হস্তান্তর, স্থানান্তর ও রূপান্তর করার অপরাধে দুদক মামলা দায়ের করে। সংস্থাটির সহকারী পরিচালক মোহাম্মদ ফয়সাল গত ১৫ ডিসেম্বর দুদকের সমন্বিত জেলা কার্যালয়, ঢাকা-১ এ মামলা করেন। মামলায় রোজী চিশতী ও মাহবুবুল হক চিশতী ওরফে বাবুল চিশতিকে আসামি করা হয়।

সংবাদটি শেয়ার করুন :
এ জাতীয় আরও খবর

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
© All rights reserved © 2017 doorbin24.Com
Theme Customized By Shakil IT Park