1. doorbin24bd@gmail.com : admin2020 :
  2. reduanulhoque11@gmail.com : Reduanul Hoque : Reduanul Hoque
June 21, 2024, 6:34 pm

সেতুমন্ত্রী ও তার স্ত্রী আমাকে হত্যা করতে চায়: কাদের মির্জা

  • প্রকাশিত : রবিবার, মে ২, ২০২১
  • 407 বার পঠিত

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের, তার স্ত্রী ইসরাতুন্নেসা কাদের, একরামুল করিম চৌধুরী ও নিজাম হাজারী আমাকে ও আমার ছেলেকে হত্যা করতে চায় বলে মন্তব্য করেছেন নোয়াখালীর বসুরহাট পৌরসভার মেয়র আবদুল কাদের মির্জা।

শুক্রবার সন্ধ্যা সাড়ে ৭টার সময় তার ফেইসবুক আইডিতে এমন একটি পোস্ট মুহূর্তেই ভাইরাল হয়ে যায়।

ফেসবুকে কাদের মির্জা লিখেছিলেন, ‘ওবায়দুল কাদের, তার স্ত্রী ইসরাতুন্নেসা কাদের, সাংসদ একরামুল করিম চৌধুরী ও সাংসদ নিজাম হাজারীর নির্দেশে সন্ত্রাসী মিজানুর রহমান বাদল, ফখরুল ইসলাম রাহাত, আজম পাশা রুমেল, বাসস্ট্যান্ডের চাঁদাবাজ সবুজ, টেকের মাদক সম্রাট সবুজ, মাহবুবুর রশিদ মঞ্জু, কচি, খিজির হায়াত, আরিফ, আলাল, ঢাকার চাঁদাবাজ জুয়েল, ভূমি দস্যু শাহিন, টাকা চোর রিমন, সন্ত্রাসী কানা রাজ্জাক, দাগনভুঁঞার সন্ত্রাসী জহিরুল ইসলাম তানভীর, রবেন্স, রনী, লিংকন, রিয়াদ এরা আমাকে ও আমার সন্তানকে হত্যার জন্য সক্রিয় ভাবে মাঠে নেমেছে। আপনারা আমার ও আমার সন্তানের জন্য দোয়া করবেন।’

আবদুল কাদের মির্জা, মেয়র, বসুরহাট পৌরসভা।

এ বিষয়ে উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও সাবেক উপজেলা চেয়ারম্যান মিজানুর রহমান বাদল বলেন, আমাদের প্রিয় নেতা ওবায়দুল কাদের ও তার সহধর্মিনীসহ অন্যান্য নেতাদের বিরুদ্ধে এমন মিথ্যাচারের আমি তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি। ওবায়দুল কাদের সন্ত্রাসী লালন করেনা। তাছাড়া কোন জনবিচ্ছিন্ন ও নৈতিকতা বিসর্জিত নেতাকে হত্যা করে আমরা পাপের ভাগী হওয়ার মতো বোকা নই।

সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের ছোটভাই বসুরহাটের মেয়র কাদের মির্জার সাথে স্থানীয় উপজেলা আওয়ামী লীগের দ্বন্দ্ব-সংঘাত চলে আসছে। এর জের ধরে সংঘর্ষে দুই জনের মৃত্যু হয়েছে। সম্প্রতি উপজেলা আওয়ামী লীগের নেতা কেন্দ্রীয় আওয়ামী লীগের কাছে কাদের মির্জার বিরুদ্ধে নালিশ করে এসেছেন।

সংবাদটি শেয়ার করুন :
এ জাতীয় আরও খবর

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  
© All rights reserved © 2017 doorbin24.Com
Theme Customized By Shakil IT Park