1. doorbin24bd@gmail.com : admin2020 :
  2. reduanulhoque11@gmail.com : Reduanul Hoque : Reduanul Hoque
June 21, 2024, 4:32 pm

২৭ মার্চ স্বাধীনতা র‌্যালি করবে বিএনপি

  • প্রকাশিত : রবিবার, মার্চ ২১, ২০২১
  • 462 বার পঠিত

বিএনপিকে আগামী ২৬ মার্চের পরিবর্তে ২৭ মার্চ স্বাধীনতা দিবসের র‌্যালি করার পরামর্শ দিয়েছে ঢাকা মহানগর পুলিশ (ডিএমপি)।

রবিবার বিএনপির দুই সদস্যের প্রতিনিধি দল ডিএমপির যুগ্ম কমিশনার মনিরুল ইসলামের সঙ্গে সাক্ষাৎ করলে এই পরামর্শ দেন।

সাক্ষাৎ শেষে বিএনপির সুবর্ণজয়ন্তী উদযাপন কমিটির সদস্য সচিব আব্দুস সালাম বলেন, বিএনপির দেশব্যাপী পূর্বঘোষিত কর্মসূচিগুলো অব্যাহত রাখতে চাই। আমরা সুবর্ণজয়ন্তী কর্মসূচি ঘোষণা করেছি অনেক আগেই। কর্মসূচি ঘোষণা করে সেই সময় পুলিশ আইজিপির সঙ্গে সাক্ষাৎ করে তাদের জানিয়েছি। ২৫, ২৬, ২৮ ও ৩০ মার্চের সবগুলো কর্মসূচি পালন করতে চাই। আজও তাদের এ ব্যাপারে সহযোগিতা চেয়েছি। ৩০ মার্চের সমাবেশ ছাড়া অন্য কর্মসূচি পালনে তেমন কোনো অসুবিধা নেই বলে পুলিশের পক্ষ থেকে আমাদের আশ্বস্ত করা হয়েছে।

সোহরাওয়ার্দী উদ্যানে বিএনপির পূর্বঘোষিত ৩০ মার্চের সমাবেশ ছিল উল্লেখ করে আব্দুস সালাম বলেন, পুলিশ বলছে সেখানে তো এখন বইমেলা চলছে, কীভাবে সমাবেশ করবেন? আমরাও বিষয়টি বুঝতে পেরেছি। তাই আমরা বলছি, ঠিক আছে। দলের ফোরাম বিষয়টি নিয়ে আলোচনা করবে। পরবর্তী সমাবেশ তারিখ ও স্থান আলোচনা করে এই বিষয়ে সিদ্ধান্ত নেবে।

তিনি বলেন, আমাদের ২৬ মার্চ স্বাধীনতা দিবসের র‌্যালির বিষয়ে ডিএমপির পক্ষে থেকে পরামর্শ দেওয়া হয়েছে। তারা বলেছে, আপনারা তো এর আগে ২৭ মার্চ র‌্যালি করেছেন। এবারও ২৬ মার্চের পরিবর্তে ২৭ মার্চ র‌্যালি করলে কোনো অসুবিধা আছে কি না? আমরা বলেছি, কোনো সমস্যা নেই, প্রয়োজনে ২৭ মার্চই র‌্যালি করবো। তবে, ২৬ মার্চ সাভার স্মৃতিসৌধ ও রাষ্ট্রপতি জিয়াউর রহমানের মাজারে যাওয়াসহ অন্যান্য কর্মসূচিগুলো অব্যাহত থাকবে।

ডিএমপির যুগ্ম কমিশনার মনিরুল ইসলামের সঙ্গে সাক্ষাৎকালে আরও উপস্থিত ছিলেন বিএনপির প্রচার সম্পাদক শহীদ উদ্দিন চৌধুরী এ্যানী।

সংবাদটি শেয়ার করুন :
এ জাতীয় আরও খবর

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  
© All rights reserved © 2017 doorbin24.Com
Theme Customized By Shakil IT Park