1. doorbin24bd@gmail.com : admin2020 :
  2. reduanulhoque11@gmail.com : Reduanul Hoque : Reduanul Hoque
রবিবার, ২৭ নভেম্বর ২০২২, ০২:৪৪ অপরাহ্ন

করোনায় আরও ৯৭ জনের মৃত্যু , শনাক্ত ৩৩০৬

  • প্রকাশিত : সোমবার, ২৬ এপ্রিল, ২০২১
  • ১৬৯ বার পঠিত

গত ২৪ ঘণ্টায় দেশে করোনায় আক্রান্ত হয়ে আরও ৯৭ জনের মৃত্যু হয়েছে। এ নিয়ে মৃতের সংখ্যা বেড়ে দাঁড়ালো ১১ হাজার ১৫০ জনে।

২৪ ঘণ্টায় নতুন করে শনাক্ত হয়েছেন ৩ হাজার ৩০৬ জন। এখন পর্যন্ত দেশে করোনায় মোট শনাক্ত ব্যক্তির সংখ্যা ৭ লাখ ৪৮ হাজার ৬২৮ জন। সোমবার (২৬ এপ্রিল) স্বাস্থ্য অধিদফতর থেকে পাঠানো করোনা বিষয়ক নিয়মিত সংবাদ বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানানো হয়েছে।

বিজ্ঞপ্তিতে আরও জানানো হয়েছে, ২৪ ঘণ্টায় নতুন করে করোনামুক্ত হয়েছেন ৪ হাজার ২৪১ জন। আর এখন পর্যন্ত সর্বমোট সুস্থ হয়েছেন ৬ লাখ ৬১ হাজার ৬৯৩ জন।

আরও পড়ুন:

চলমান লকডাউন আরো এক সপ্তাহ বাড়লো

স্বাস্থ্য অধিদপ্তরের তথ্যমতে, গত ২৪ ঘণ্টায় ২৫ হাজার ৮৬৪ জনের নমুনা সংগ্রহ করা হলেও পরীক্ষা করা হয়েছে ২৫ হাজার ৭৮৬ জনের। গত ২৪ ঘণ্টায় নমুনা পরীক্ষার তুলনায় শনাক্তের হার ১২ দশমিক ৮২ শতাংশ।

গত ২৪ ঘণ্টায় মারা যাওয়া ৯৭ জনের মধ্যে পুরুষ ৬১ জন ও নারী ৩৬ জন। ঢাকা বিভাগেরই রয়েছেন ৬৩ জন। এছাড়া চট্টগ্রামে ১২, রাজশাহীতে ৪, খুলনায় ৬, বরিশালে ৩, সিলেটে ৬, ময়মনসিংহে ১ ও রংপুরে ২ জন রয়েছেন। সবাই হাসপাতালে মারা গেছেন।

গত একদিনে মৃত্যুদের বয়স বিবেচনায় ষাটোর্ধ ৫৯ জন, ৫১ থেকে ৬০ এর মধ্যে ২১ জন, ৪১ থেকে ৫০ এর মধ্যে ১০ জন, ৩১ থেকে ৪০ এর মধ্যে ৪ জন, ২১ থেকে ৩০ বছরের মধ্যে ২ জন ও ২১ থেকে ২০ বছরের মধ্যে ১ জন মারা গেছেন।

সংবাদটি শেয়ার করুন :
এ জাতীয় আরও খবর

পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০  
© All rights reserved © 2017 doorbin24.Com
Theme Customized By Shakil IT Park