1. doorbin24bd@gmail.com : admin2020 :
  2. reduanulhoque11@gmail.com : Reduanul Hoque : Reduanul Hoque
April 14, 2024, 7:56 am

পর্যায়ক্রমে যানজটের তীব্রতা কমে আসবে : মেয়র তাপস

  • প্রকাশিত : বুধবার, এপ্রিল ২৭, ২০২২
  • 182 বার পঠিত

পর্যায়ক্রমে যানজটের তীব্রতা কমে আসবে বলে আশাবাদ ব্যক্ত করেছেন ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশনের (ডিএসসিসি) মেয়র ব্যারিস্টার শেখ ফজলে নূর তাপস।
আজ সন্ধ্যায় নগর ভবনের ফোয়ারা চত্বরে বিশিষ্ট নাগরিক ও গণ্যমান্য ব্যক্তিদের সম্মানে আয়োজিত ইফতার ও দোয়া মাহফিলের সূচনা বক্তব্যে ডিএসসিসি মেয়র এই আশাবাদ ব্যক্ত করেন।
ব্যারিস্টার শেখ তাপস বলেন, ‘যানজট নিরসনে আমরা উদ্যোগ গ্রহণ করছি। আমরা যে কার্যক্রম গ্রহণ করেছি, যে কর্মপরিকল্পনা গ্রহণ করেছি, তার ফলে, ধীরে ধীরে ইনশাআল্লাহ আমরা যানজট নিরসনের দিকে এগিয়ে যাবো।’
অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য ইউসুফ হোসেন হুমায়ুন, প্রেসিডিয়াম সদস্য আব্দুর রহমান, প্রেসিডিয়াম সদস্য ও ঢাকা-২ আসনের সংসদ সদস্য এডভোকেট কামরুল ইসলাম, আওয়ামী লীগের সাংগঠনিক  সম্পাদক এস এম কামাল, ঢাকা-৮ আসনের সংসদ সদস্য রাশেদ খান মেনন, চাঁদপুর-৪ আসনের মো. শফিকুর রহমান, ঢাকা-৪ আসনের সৈয়দ আবু হোসেন বাবলা ও ঢাকা-৭ আসনের সংসদ সদস্য হাজী মো. সেলিম, স্থানীয় সরকার বিভাগের সিনিয়র সচিব মো. হেলাল উদ্দিন, রাজউক চেয়ারম্যান এবিএম আমিন উল্লাহ নুরী, আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক এডভোকেট আবদুস সোবহান গোলাপ, ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আবু আহম্মেদ মন্নাফি, সাধারণ সম্পাদক হুমায়ুন কবির, জাতীয় প্রেসক্লাবের সভাপতি ফরিদা ইয়াসমিন, সিনিয়র আইনজীবী মুরাদ রেজা, অতিরিক্ত অ্যাটর্নি জেনারেল মেহেদী হাসান চৌধুরী ও আইনজীবীবৃন্দ, একাত্তর টেলিভিশনের এডিটর-ইন-চিফ মোজাম্মেল বাবু, আরটিভির সিইও সৈয়দ আশিক রহমান, জ্যেষ্ঠ সাাংবাদিক স্বদেশ রায়, দক্ষিণ সিটির প্রধান নির্বাহী কর্মকর্তা ফরিদ আহম্মদ ও উত্তর সিটির প্রধান নির্বাহী কর্মকর্তা সেলিম রেজা, সাবেক ক্রিকেটার মেহরাব হোসেন অপিসহ বিভিন্ন শ্রেণি-পেশার সম্মানিত ব্যক্তি ইফতার ও দোয়া মাহফিলে অংশ নেন।

সংবাদটি শেয়ার করুন :
এ জাতীয় আরও খবর

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
© All rights reserved © 2017 doorbin24.Com
Theme Customized By Shakil IT Park