1. doorbin24bd@gmail.com : admin2020 :
  2. reduanulhoque11@gmail.com : Reduanul Hoque : Reduanul Hoque
শুক্রবার, ২৭ জানুয়ারী ২০২৩, ০৮:৫০ অপরাহ্ন

প্রধানমন্ত্রীর মহাসমাবেশে ফজলে করিমের নেতৃত্বে রাউজান থেকে যোগ দিয়েছেন ৫০ হাজার মানুষ

  • প্রকাশিত : সোমবার, ৫ ডিসেম্বর, ২০২২
  • ৩১ বার পঠিত

চট্টগ্রামের পলোগ্রাউন্ড মাঠে প্রধানমন্ত্রী শেখ হাসিনার মহাসমাবেশে রেলপথ মন্ত্রনালয় সর্ম্পকিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি এবি এম ফজলে করিম চৌধুরী এমপির নেতৃত্বে রাউজান থেকে আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ, কৃষক লীগের নেতা কর্মী সহ ৫০ হাজার মানুষ মহাসমাবেশে যোগ দিয়েছেন।

মহাসমাবেশে যোগদানের জন্য ১হাজার বাস, ট্রাক, কার নিয়ে সকাল ৮ টার মধ্যে চট্টগ্রাম নগরীর জমিয়তুল ফালাহ মসজিদ মাঠে জড়ো হয়। মহাসমাবেশে আসা আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ, কৃষক লীগ নেতা সহ রাউজানের বিভিন্ন শ্রেনী পেশার মানুষ সাদা শার্ট ও পাঞ্জাবী মাথায় লালসবুজ টুপি, হাতে জাতীয় পতাকা নিয়ে এবি এম ফজলে করিম চৌধুরীর নেতৃত্বে পায়ে হেটে চট্টগ্রাম নগরীর জমিয়তুল ফালাহ মসজিদ থেকে সড়ক দিয়ে লালখান বাজার ও টাইগারপাস হয়ে পলোগাউন্ড মাঠের মহাসমাবেশে যায়। মিছিলের অগ্রভাগে সিএনজি অটোরিক্সায় বাশ ও কাপড় দিয়ে তৈরি করা নৌকা ছিল।

৪ ডিসেম্বর (রবিবার) সকালে বাস ও ট্রাক কার মাইক্রোবাস, সি, এন জি অটোরিক্সা যোগে রাউজান থেকে প্রায় ৫০ হাজার মানুষ মহাসমাবেশে যোগ দেয় বলে জানান রাউজান উপজেলা আওয়ামী লীগের সভাপতি কাজী আবদুল ওহাব ও রাউজান উপজেলা আওয়ামী যুবলীগের সভাপতি রাউজান পৌরসভার মেয়র জমির উদ্দিন পারভেজ।

রেলপথ মন্ত্রনালয় সর্ম্পকিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি এবি এম ফজলে করিম চৌধুরী এমপি বলেন, চট্টগ্রাম পলোগ্রউন্ডের মাঠে প্রধানমন্ত্রী শেখ হাসিনার মহাসমাবেশে রাউজান থেকে ৫০ হাজার মানুষ এসে আবারো প্রমানিত করেছে রাউজানবাসী উন্নয়নের পক্ষে ও সন্ত্রাসের বিপক্ষে।

পলোগ্রাউন্ডের মাঠে মহাসমাবেশে যোগদানকালে বিশাল এই মিছিলের অগ্রভাগে আরো উপস্থিত ছিলেন রাউজান উপজেলা চেয়ারম্যান এহেসানুল হায়দার বাবুল, রাউজান উপজেলা আওয়ামী লীগের সভাপতি কাজী আবদুল ওহাব, সাধারন সম্পাদক অধ্যক্ষ কফিল উদ্দিন চৌধুরী, রাউজান পৌরসভার মেয়র জমির উদ্দিন পারভেজ সহ আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ কৃষক লীগের নেতৃবৃন্দ্ব । রাউজান পৌরসভার কাউন্সিলর ও রাউজানের ১৪টি ইউনিয়নের চেয়ারম্যান ও মেম্বার গন।

মহিউদ্দিন চৌধুরী কে স্মরণ করলেন প্রধানমন্ত্রী

চট্টগ্রামের সাবেক মেয়র ও চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সাবেক সভাপতি এ.বি.এম মহিউদ্দিন চৌধুরী কে স্মরণ করলেন পলোগ্রাউন্ডের জনসভায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

আজ (৪ ডিসেম্বর) বিকেলে চট্টগ্রাম এর পলোগ্রাউন্ডের জনসভায় বক্তৃতাকালে এক পর্যায়ে এবিএম মহিউদ্দিন চৌধুরীর নাম উল্লেখ করেন।

প্রধানমন্ত্রী বলেন, চট্টগ্রাম এর কর্ণফুলীর তলদেশ টানেল নির্মাণ কাজ সম্পন্ন হয়েছে। মহিউদ্দিন ভাই দেখে যেতে পারেন নি। আজ মহিউদ্দিন ভাই বেঁচে থাকলে খুবই খুশি হতেন। মহিউদ্দিন ভাই যেখানে থাকুক না কেন আমি তার আত্মার মাগফেরাত কামনা করছি।

এই সময় জনসভাস্থলে উপস্থিত নেতা-কর্মীরা আবেগ আপ্লুত হয়ে পড়েন এবং প্রধানমন্ত্রী কে হর্ষধনি দিয়ে স্বাগত জানান।

সংবাদটি শেয়ার করুন :
এ জাতীয় আরও খবর

পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১  
© All rights reserved © 2017 doorbin24.Com
Theme Customized By Shakil IT Park