1. doorbin24bd@gmail.com : admin2020 :
  2. reduanulhoque11@gmail.com : Reduanul Hoque : Reduanul Hoque
May 24, 2024, 7:12 pm
সংবাদ শিরোনাম :

বঙ্গবন্ধুর খুনির স্বজনের হাতে নৌকা প্রতীক

  • প্রকাশিত : সোমবার, মার্চ ১৫, ২০২১
  • 249 বার পঠিত

বঙ্গবন্ধুর খুনি ও ফাঁসির দণ্ড কার্যকর হওয়া মেজর (চাকরীচ্যুত) মহিউদ্দিনের মামাতো ভাই সাজ্জাদ হোসেনের হাতে পটুয়াখালীর গলাচিপা উপজেলার চিকনিকান্দি ইউনিয়ন পরিষদের নির্বাচনে নৌকা প্রতীক বরাদ্দ দেওয়ার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছে স্থানীয় স্বেচ্ছাসেবকলীগ ও যুবলীগের নেতৃবৃন্দ। প্রধানমন্ত্রীর কাছে তার হাত থেকে নৌকা প্রতীক বরাদ্দ বাতিল করার অনুরোধ করেছেন।

সোমবার (১৫ মার্চ) সেগুনবাগিচায় বাংলাদেশ ক্রাইম রিপোর্টার্স এসোসিয়েশনে (ক্র্যাব) এক সংবাদ সম্মেলনে এই দাবি করা হয়। সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন চিকনিকান্দি ইউনিয়ন যুবলীগের সাবেক আহবায়ক খায়রুল বাসার, ইউনিয়ন কৃষকলীগের স্থানীয় সরকার বিষয়ক সম্পাদক সরদার নয়া মিয়া প্রমুখ।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে বলা হয়, ২০১০ সালে ফাঁসি কার্যকর হওয়া মহিউদ্দিনের লাশ গলাচিপার চিকনিকান্দি ইউনিয়নে দাফন করতে বাঁধা দেয় স্থানীয় নেতৃবৃন্দ। পরে মহিউদ্দিনের মামাতো ভাই সাজ্জাদ হোসেন ওই লাশ একটি ট্রলারে করে নিয়ে যান। পরে গলাচিপার চরে জানাজা অনুষ্ঠিত হয়। জানাজায় নেতৃত্ব দেন সাজ্জাদ হোসেন। পরে এলাকাবাসীর প্রবল প্রতিবাদের মুখে লাশ ট্রলারে করে রাঙাবালিতে নিয়ে গিয়ে দাফন করে। চিকনিকান্দি ইউনিয়ন পরিষদ নির্বাচনে সেই সাজ্জাদ হোসেনকে নৌকা প্রতীক বরাদ্দ করা হয়েছে। বঙ্গবন্ধুর খুনির আত্মীয়র হাতে নৌকা প্রতীক অপবিত্র হবে। এই প্রতীক অবিলম্বে বাতিল করা হোক।

সংবাদটি শেয়ার করুন :
এ জাতীয় আরও খবর

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
© All rights reserved © 2017 doorbin24.Com
Theme Customized By Shakil IT Park