1. doorbin24bd@gmail.com : admin2020 :
  2. reduanulhoque11@gmail.com : Reduanul Hoque : Reduanul Hoque
April 15, 2024, 4:39 pm

ঋণের দায়ে শরীরে আগুন ধরিয়ে প্রতিবন্ধীর আত্মহত্যা

  • প্রকাশিত : রবিবার, মার্চ ২১, ২০২১
  • 192 বার পঠিত

নিজের গায়ে আগুন দিয়ে শেখ হাসিনা জাতীয় বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটের এক কর্মচারী মারা গেছেন। তার নাম আজিজুল ইসলাম মিলন (২৫)। তিনি শারীরিক প্রতিবন্ধী ছিলেন। মিলন হাসপাতালটিতে অভ্যর্থনা সহকারী (অস্থায়ী) হিসেবে কর্মরত ছিলেন। বাড়ি রাজশাহীতে।

শুক্রবার (১৯ মার্চ) দিবাগত রাত ১টার দিকে ইনস্টিটিউটের নিচতলায় ওয়াশরুমে নিজের গায়ে স্পিরিট ঢেলে আগুন ধরিয়ে দিয়ে আত্মহত্যার চেষ্টা করেন মিলন। পরে সহকর্মীরা তাকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করেন। শনিবার ভোর ৫টার দিকে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

সম্প্রতি ঋণ পরিশোধের চিন্তায় সবসময় চিন্তিত থাকতেন। সহকর্মীদের কাছে প্রায়ই টাকা ধার চাইতেন। একটি বেসরকারি ব্যাংক থেকে ৭০ হাজার টাকা লোন নেয়াসহ সর্বমোট ১ লাখ ২০ হাজার টাকা লোন আছে বলে সহকর্মীদের জানিয়েছিলেন। এমনকি প্রতিদিন যাতায়াতের জন্য ঠিক করা রিকশার বকেয়া সাড়ে ৯ হাজার টাকা ভাড়া ও হোটেলে খাওয়ার বিল ৩৭ হাজার টাকার বিষয়টিও সহকর্মীদের হস্তক্ষেপে কিছুটা কমিয়ে মীমাংসা করেন মিলন। মূলত ঋণগ্রস্ত হয়ে পড়ার কারণে বিষণ্ণতা থেকে নিজের গায়ে স্পিরিট ঢেলে আগুন দিয়ে মিলন আত্মহত্যা করেছেন বলে জানিয়েছে সহকর্মীরা।

শেখ হাসিনা জাতীয় বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটের আবাসিক চিকিৎসক পার্থ শঙ্কর পাল বলেন, কী কারণে মিলন আত্মহত্যা করেছেন তা জানা যায়নি।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের পুলিশ বক্সের ইনচার্জ পরিদর্শক বাচ্চু মিয়া বলেন, ধারণা করা হচ্ছে, তিনি (মিলন) নিজেই শরীরে আগুন ধরিয়ে দিয়ে আত্মহত্যা করেছেন। ময়নাতদন্তের জন্য মরদেহ মর্গে রাখা হয়েছে। ময়নাতদন্তের পর প্রকৃত ঘটনা জানা যাবে।

সংবাদটি শেয়ার করুন :
এ জাতীয় আরও খবর

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
© All rights reserved © 2017 doorbin24.Com
Theme Customized By Shakil IT Park