1. doorbin24bd@gmail.com : admin2020 :
  2. reduanulhoque11@gmail.com : Reduanul Hoque : Reduanul Hoque
February 26, 2024, 1:54 pm
সংবাদ শিরোনাম :
নারী উদ্যোক্তা তৈরিতে বিশ্বব্যাংকের বিশেষ তহবিল চায় ঢাকা বাংলাদেশের অর্থনৈতিক প্রবৃদ্ধি অনেকের জন্য অনুপ্রেরণা- এমডি, বিশ্বব্যাংকের বিদ্যুৎ ক্রয়: নেপালের সঙ্গে দর কষাকষিতে বাংলাদেশ ‘জাতীয় বস্ত্র দিবস- ২০২৩’ উদ্বোধন করবেন রাষ্ট্রপতি স্মার্ট পুলিশ, স্মার্ট দেশ; শান্তি প্রগতির বাংলাদেশ’- মঙ্গলবার শুরু হচ্ছে পুলিশ সপ্তাহ সম্পর্কের নতুন অধ্যায় শুরু করতে চায় যুক্তরাষ্ট্র- সালমান এফ রহমান ভিন্ন নাম-ঠিকানায় তিন মাসে ১৪৩ রোহিঙ্গার হাতে বাংলাদেশের পাসপোর্ট হিলি দিয়ে ভারত থেকে পাঁচ বছরে আমদানির পরিমাণ ৮৫ লাখ টন এনআইডি সংশোধনে মাঠ কর্মকর্তাদের আল্টিমেটাম প্রকল্প নেওয়ার জন্য নেবেন না: প্রধানমন্ত্রী

বিদায় ২০২২, স্বাগতম ২০২৩…

  • প্রকাশিত : শনিবার, ডিসেম্বর ৩১, ২০২২
  • 233 বার পঠিত

মোশাররফ হোসেন: ব্যর্থ প্রাণের আবর্জনা পুড়িয়ে ফেলে আগুন জালো..আগুন জালো । অনলাইন নিউজ পোর্টাল দূরবীণ এর পক্ষে সম্পাদক ও প্রকাশক মোঃ মোশাররফ হোসেন ও পরিবার ইংরেজি নববর্ষে সবাইকে লাল গোলাপ শুভেচ্ছা ও অভিনন্দন জানাচ্ছে।
কোভিড ১৯ আজও বিশ্ব থেকে মুছে যায়নি । চতুর্থ মাত্রা দেবার পরও নতুন বছরে দেখা দিয়েছে নতুন ভেরিয়েন্ট। মৃত্যু হয়েছে ৬৬ কোটি মানুষের। সর্বাধিক মৃত্যু হয়েছে যুক্তরাষ্ট্রে। এখন আবার চীন, দক্ষিণ কোরিয়াতে নতুন ভেরিয়েন্ট শুরু। দ্রুত ছড়িয়ে পড়ায় জাতিসংঘ সতর্কতা জারি করেছে ।

কানাডাতে আবার সতর্কতা। যুক্তরাষ্ট্রের সংগে সড়ক পথে যাতায়াত কঠিন সময় পার করছে। তুষার ঝড়ে যুক্তরাষ্ট্র ও কানাডায় শীতের তীব্রতা এখনও কাটেনি । টরেন্টোয় মাইনাস থেকে প্লাস হলেও এখন টানা বৃষ্টি।

আজ ২০২২ বর্ষ বিদায়। নিউইয়র্কের টাইমস স্কোয়ার, টরেন্টোর নাথাল ও ডানডাস স্কোয়ার, প্যারিসের আইফেল টাওয়ার, যুক্তরাজ্যের লন্ডন আই , অস্ট্রেলিয়ার সিডনি অপেরা হাউস, কাতারের বূরজ আল খলিফা, সিংগাপুর, ব্যাংকক সহ বিশ্বজুড়ে আতশবাজির উৎসবে মেতে উঠবে। রাতে খোলা থাকবে সকল পানীয়ের রেস্টুরেন্ট। টরেন্টোয় ট্রেন চলবে সারারাত। এতে টিকেট লাগবে না।বাংলাদেশেও বর্ষ বিদায উৎসব পালন করা যাবে রেস্টোরেন্টে। খোলা রাস্তায় নয়।

গেল বছরে বিশ্বকাপ ফুটবল নিয়ে বিশ্ব উৎসবে মেতেছিল কাতারের দোহা। আর্জেন্টিনা কাপ জিতেছে।
ফুটবল রাজা পেলের মৃত্যুতে বিশ্বজুড়ে শোকের ছায়া নেমে আসে। বাংলাদেশের বড় অর্জন নিজ অর্থায়নে পদ্মা সেতু ও ঢাকায় মেট্রো রেল উদ্বোধন। উন্নয়নের মহাসড়কে বাংলাদেশ। শিগগিরই আসছে কর্ণফুলী নদীর তলদেশে বঙ্গবধু টানেল। পায়রা সমুদ্র বন্দর, রূপপুর পারমাণবিক বিদ্যুত কেন্দ্র, রামপাল কয়লা বিদ্যুত কেন্দ্র, মাতার বাড়িতে বায়ু বিদ্যুত, তাপবিদ্যুত, গভীর সমুদ্র বন্দরের কাজ চলছে। কক্সবাজার বিমান বন্দর ও রেলপথের কাজ চলছে । নতুন জীবনের যাত্রা শুভ হোক মানুষ মানুষের জন্য কাজ করে এগিয়ে যেতে হবে ।বাংলাদেশ সঠিক পথে এগিয়ে যাচ্ছে। এসব উদ্যোগ নিয়েছে সরকার। দূরবীণ সব সময় জনকল্যাণমূলক কাজে সহযোগিতা করবে ।

সংবাদটি শেয়ার করুন :
এ জাতীয় আরও খবর

পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯  
© All rights reserved © 2017 doorbin24.Com
Theme Customized By Shakil IT Park