1. doorbin24bd@gmail.com : admin2020 :
  2. reduanulhoque11@gmail.com : Reduanul Hoque : Reduanul Hoque
রবিবার, ২৭ নভেম্বর ২০২২, ০৩:৪৬ অপরাহ্ন

স্মার্ট টেকনোলজি দেশকে আরও গতিশীল করবে : জাহিদ ফারুক

  • প্রকাশিত : বুধবার, ৫ অক্টোবর, ২০২২
  • ৫৫ বার পঠিত

পানি সম্পদ প্রতিমন্ত্রী জাহিদ ফারুক এমপি বলেছেন, বাংলাদেশ অর্থনৈতিকভাবে এগিয়ে যাচ্ছে। অর্থনৈতিকভাবে উন্নতি ও অগ্রগতির ফলে সনি কোম্পানির মতো বিশ্বখ্যাত প্রতিষ্ঠান এদেশে তাদের পণ্য উৎপাদন করছে।
তিনি বলেন, স্মার্ট টেকনোলজি দেশকে আরও গতিশীল করবে, দেশে সনি’র উৎপাদন প্ল্যান্ট স্থাপন করে কর্মসংস্থান সৃষ্টি করে দেশকে এগিয়ে যেতে আরও সহায়ক ভুমিকা রাখবে।
তিনি বলেন, ডিজিটাল প্রযুক্তির সাথে এদেশের মানুষের সম্পৃক্ততা ও ডিজিটাল বাংলাদেশ গড়ার ক্ষেত্রে বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্বপ্ন বাস্তবায়নে বাংলাদেশের একটি নেতৃত্বস্থানীয় প্রতিষ্ঠান স্মার্ট টেকনোলজি লিমিটেডের ভূমিকা অত্যন্ত গুরুত্বপূর্ণ।
আজ রাজধানীর প্যান প্যাসিফিক সোনারগাঁও হোটেলে সনি ব্রাভিয়া অক্সআর কে সিরিজ এর গুগল টিভি’র উদ্বোধনী অনুষ্ঠানে তিনি এ সব কথা বলেন।
প্রতিমন্ত্রী বলেন, বাংলাদেশে অকৃত্রিম বন্ধু রাষ্ট্র জাপান, ইলেকট্রনিক্স সামগ্রী উৎপাদনে বিশ্বে অনন্য। এখন থেকে বাংলাদেশে সনি টিভি উৎপাদন করে বিদেশে রপ্তানি করবে যা আমাদের জন্য আনন্দের। সঠিক মূল্যে আসল পণ্য এবং সেবা প্রদানের লক্ষে দেশ-বিদেশের ইলেকট্রনিক্স বাজারে দৃঢ় প্রত্যয়ে ব্যবসা সম্প্রসারণ করছে বাংলাদেশে।
তিনি আরও বলেন,বাংলাদেশে সনি’র অনুমোদিত পরিবেশক ব্যবসায়িক নীতি মেনে সঠিক মূল্যে পণ্য বিক্রি করবে।
স্মার্ট টেকনোলজি লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক মোহাম্মদ জহিরুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে সনি সাউথ-ইস্ট এশিয়া, আরএমডিসি প্রেসিডেন্ট আতসুশি এন্দো, বাংলাদেশে নিযুক্ত জাপানের রাষ্ট্রদূত ইতো নাওকি ও বাংলাদেশ পুলিশের অতিরিক্ত মহাপরিদর্শক শফিকুল ইসলাম বক্তৃতা করেন।

সংবাদটি শেয়ার করুন :
এ জাতীয় আরও খবর

পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০  
© All rights reserved © 2017 doorbin24.Com
Theme Customized By Shakil IT Park